পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন মোঃ বেনজির আহম্মেদ

অন্যান্য

মোহাম্মদ আলী সীমান্ত :
মুসলিম জাহানের সবচেয়ে বড় আনন্দের উৎসব পবিত্র ঈদুল আযহার। পবিত্র ঈদুল আযহার উপলক্ষে গাজীপুর মহানগর ২নং ওয়ার্ডের এলাকা বাসীকে অগ্রীম শুভেচ্ছা ও মোবারক জানিয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, ক্রীড়ামোদী এবং রাজনৈতিক পরিবারের সন্তান গাজীপুর মহানগর ২ নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগ এর সভাপতি পদপ্রার্থী মোঃ বেনজির আহম্মেদ, ২নং ওয়ার্ড আওয়ামি যুবলীগের নেতাকর্মীদের আস্তা বাজন সকল নেতাকর্মী সমর্থকদের প্রিয় ও গ্রহণ যোগ্য ব্যক্তি।

পবিত্র ঈদুল আযহার উপলক্ষে সাংবাদিকদের সাথে এক মত বিনিময়ে পবিত্র ঈদ-উল- আযহার উপলক্ষে সাধারণ মানুষের মাঝে এক শুভেচ্ছা বার্তা প্রেরন করেন।

পবিত্র ঈদ-উল- আজহার মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। কিন্তু বৈশ্বিক মহামারি করোনায় নিস্তব্ধ দেশ। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবার ঈদগাহ বা খোলা জায়গার পরিবর্তে ঈদ-উল- আযহার নামাজের জামাত নিকটস্থ’ মসজিদে মাস্ক পরে সুবিধাজনক সময়ে আদায় করতে হবে। এ সময় কোথাও বেড়াতে না গিয়ে পরিবার পরিজন নিয়ে ঘরেই পালন করুন ঈদ উৎসব।

সম্ভব হলে লকডাউনের মাঝে অসহায় ভাবে দিনযাপন করা আপনার প্রতিবেশীটির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন তবে স্বার্থক হবে আপনার ঈদ আনন্দ। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

মোঃ বেনজির আহম্মেদ ২নং ওয়ার্ডের সকল জনগনের সুস্বাস্থ্য কামনা করেন। এবং সবাইকে পবিত্র ঈদুল আযহার এর শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.