পটুয়াখালীর বাউফলে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

অপরাধ

এম জাফরান হারুন,পটুয়াখালী থেকে :
পটুয়াখালীর বাউফলে প্রেসক্লাব বাউফল এর সভাপতি আরিফুজ্জামান খান রিয়াদ এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও স্হানীয় জনসাধারণ ।

বুধবার (২২শে ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে প্রেসক্লাব বাউফল কার্যালয়ের সামনের মেইন রোডে মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সাংবাদিকরা বলেন, আরিফুজ্জামান খান রিয়াদ এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করা না হলে সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে আরও কঠোর কর্মসূচি পালন করবে।

সভায় বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম খান, মোঃ হারুন মিয়া ও মোঃ মকবুল হোসেন তালুকদার , বাউফল সরকারি কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম খান, বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও প্রেসক্লাব বাউফলের সহ-সভাপতি শেখ এম জাফরান হারুন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রুবেল, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর মশিউর রহমান, সহ-সভাপতি মোঃ ফিরোজ আলম, নির্বাহী সদস্য নাসির উদ্দিন খান প্রমুখ।

বিক্ষোভ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সোহেল, সহ-সভাপতি সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক লিংকন মাহমুদ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আল-আমীন, দপ্তর সম্পাদক তারেক রহমান প্রিন্স, সদস্য হাসান রাসেল, সহ-দপ্তর সম্পাদক সঞ্জয় দেবনাথ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মাজারুল হক, আতিকুর রহমান সদস্য, সদস্য দীপক কুমার সাহা, সদস্য মোঃ আলামিন, সদস্য কৃষ্ণ চক্রবর্তী।

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি-২০২৩ইং কেশবপুর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ সালাউদ্দিন পিকুর বিরুদ্ধে মদপানের ছবি ভাইরাল’ শিরোনামে সংবাদ প্রকাশ করে দৈনিক যুগান্তর সহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন পত্রিকা। সংবাদটির জের ধরে গত ৩১/০১/২০২৩ দৈনিক যুগান্তর এর স্টাফ রিপোর্টার আরিফুজ্জামান খান রিয়াদের নামে মিথ্যা ও হয়রানিমূলকভাবে, ডিজিটাল) নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(১) (ক)/২৯(১)/৩৫(১) ধারায় মামলা করেন চেয়ারম্যান সালেউদ্দিন পিকু। সালেহ উদ্দিন পিকু একজন মদ্যপায়ী, তার মদপান এলাকাবাসীর কাছে স্বীকৃত

Leave a Reply

Your email address will not be published.