নৌকার প্রার্থীর টর্চার সেলে হাত পাখার কর্মী-সমর্থকদের নির্যাতনের অভিযোগ

অপরাধ

এম জাফরান হারুন, পটুয়াখালী থেকে :
পটুয়াখালীর কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউপি নির্বাচনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাত পাখা প্রার্থীর কর্মী-সমর্থকদের তুলে নিয়ে নৌকা প্রার্থীর টর্চার সেলে নির্যাতনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন হাতপাখা প্রার্থী মোঃ মেজবাহ উদ্দিন খান।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের একাধিক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে হাত পাখা প্রতীকের প্রার্থী মেজবাহ উদ্দিন খান বলেন, নৌকা প্রতীকের প্রার্থী হেমায়েত উদ্দিন হিরন কাজীর কর্মী-সমর্থকরা আমার নির্বাচনী প্রচারণায় প্রতিনিয়ত বাঁধার সৃষ্টি করে আসছে। নেতা-কর্মীদের উপর সন্ত্রাসী হামলা করছে। শক্রবার সকালে আমার কর্মীদের মারধর করে জখম করা হয়েছে। তাদের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে সেখানেও তারা হামলার চেষ্টা করে। এ সময় পুলিশ এসে হামলা থেকে তাদের রক্ষা করলেও আমার দু’কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আহত অবস্থায় থানায় নিয়ে আসে। এছাড়া আরও চারজনকে নির্বাচনী এলাকা থেকে ধরে নিয়ে আসে।

মেজবাহউদ্দিন খান আরও বলেন, আমি নির্বাচন কমিশন সহ আইন শৃঙ্খলা বাহিনীর কাছে নির্বাচনী লেভেল প্লেইং ফিল্ড নিশ্চিত করার জন্য অনুরোধ করছি। আপনাদের মাধ্যমেও আমি তাদেরকে পুন:রায় অনুরোধ জানাচ্ছি।

তবে এসব অভিযোগ অস্বীকার করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ হেমায়েত উদ্দিন হিরন কাজী বলেন,ধর্মীয় অনুভূতি কাজে লাগিয়ে হাত পাখার প্রার্থী মেজবাহ উদ্দিন খান দুলাল প্রচারণা চালাচ্ছে। তার উগ্র কর্মী-সমর্থকদের হামলায় আজ আমার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে। এদের মধ্যে একজনকে আশংকা জনক অবস্থায় বরিশালে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। আমি এসব বিষয়ে আগামীকাল সংবাদ সম্মেলন করে আপনাদের বলবো।

Leave a Reply

Your email address will not be published.