নাটোরে পুলিশ সদস্যের হাত-পা বেঁধে মোটরসাইকেল ছিনতাই

অপরাধ

বিশেষ প্রতিবেদক :
নাটোরের বাগাতিপাড়ায় ফাঁড়ির পাশে এক পুলিশ সদস্য ও তার স্ত্রীকে বেঁধে রেখে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে পুঠিয়া-আড়ানি সড়কের পকেটখালি পুলিশ ফাঁড়ি থেকে আনুমানিক ৫০০ গজ দূরে এই ঘটনা ঘটে।

এসময় ওই পুলিশ সদস্য ও তার স্ত্রীকে রাস্তার পাশে একটি গমের ক্ষেতে বেঁধে রেখে মোটরসাইকেল, নগদ অর্থ, স্বর্ণের গয়না ও মোবাইল ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ওই ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

জানা গেছে, ভুক্তভোগী পুলিশ সদস্য মেজবাহ রাঙ্গামাটি পুলিশ লাইনে কর্মরত। তার বাড়ি কুষ্টিয়া জেলায়। তিনি ছুটিতে বাড়ি এসে স্ত্রীকে নিয়ে বৃহস্পতিবার বগুড়ায় ঘুরতে যান। এর পর সেখান থেকে আত্মীয়ের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলায় যাওয়ার জন্য রওনা হন। রাত ১০টার দিকে পুঠিয়া হয়ে বাগাতিপাড়ার পকেটখালি পুলিশ ফাঁড়ির পাশ দিয়ে যাওয়ার পথে ফাঁড়ির টহলরত পুলিশ সদস্যদের সঙ্গে তার কথাও হয়। ২০১৮ সালের দিকে ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন মেজবাহ।

তিনি ফাঁড়ি পার হয়ে কিছুদূর যেতেই রশি দিয়ে পথ রোধ করে ছিনতাইকারীরা। এর পর মেজবাহকে চোখ বেঁধে রাস্তার পাশে একটি গমক্ষেতে নিয়ে যাওয়া হয়। সঙ্গে নিয়ে যাওয়া হয় তার স্ত্রীকেও। এরপর দু’জনকে হাত-পা বেঁধে রাখে ছিনতাইকারীরা। তাদের কাছে থাকা সুজুকি জিকসার এসএস ১৫০ সিসি মডেলের মোটরসাইকেল, নগদ অর্থ, স্বর্ণের গয়না ও মোবাইল ফোন নিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় ভুক্তভোগী পুলিশ সদস্যের স্ত্রী বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় পকেটখালি ফাঁড়ির ইনচার্জ এসআই মাজহারুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.