দালাল ও তদবির মুক্ত কুমিল্লা সদর দক্ষিন মডেল থানা

অন্যান্য

মামুন মজুমদার :
মাদক নিয়ন্ত্রণ, অপরাধ রোধসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওসি শেখ দেবাশীষ চৌধুরীর নেতৃত্বে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কুমিল্লা সদর দক্ষিন মডেল থানা পুলিশ। এ কারণে তিনি সাধারণ মানুষের প্রশংসায় ভাসছেন সৎ ন্যায় নিষ্ঠাবান অফিসার হিসাবে। তবে তিনি থানাকে করেছেন দালালমুক্ত।

ওসি দেবাশীষ চৌধুরী বলেন,যেহেতু থানাটি বহু এলাকা সীমান্তবর্তী তার মধ্যে কিছু অসাধু মাদকব্যবসায়ী ও দুষ্টু চক্রের কারণে এলাকার সুনাম নষ্ট হচ্ছে। এজন্য সব সময়ই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করবেন বলে জানান তিনি।

তিনি আরো বলেন, ‘আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতায় পূর্বের ন্যায় এখন আর প্রকাশ্যে মাদক ব্যবসা, থানায় দালালী, ইভটিজিং, চুরি-ছিনতাই তুলনা-মুলকভাবে কমে এসেছে। পাশাপাশি থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক ও সচেতন মহলসহ এলাকাবাসীর সুষ্ঠু ও সুপরিকল্পিত দিক নির্দেশনা আশা করেন তিনি।

সচেতন মহল বলছেন, বাংলাদেশ পুলিশ জনগণের বন্ধু আর অপরাধীদের শত্রু। সাধারণ মানুষের শান্তি ও আইনি সহায়তা দেয়াই এখন সদর দক্ষিন মডেল থানার ওসি’র প্রতি মুহূর্তের কাজ। নিরীহ মানুষকে হয়রানি না করে প্রকৃত অপরাধীদের শাস্তি দিতে থানার সকল অফিসারদের নির্দেশনা দিয়েছেন তিনি। সেই মোতাবেক সকল অফিসাররা কাজ করে চলেছেন। তিনি থানাকে দালাল ও তদবির মুক্ত করেছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published.