তাবিজ ফারুকের গানে সেলিম রেজা’র মিউজিক্যাল ফিল্ম

বিনোদন

রিয়েল তন্ময় :
জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক তাবিজ ফারুককে সকলেই চেনেন। বেশ কিছু শ্রোতাপ্রিয় গান দিয়ে আজও আছেন ভক্তদের হৃদয়ে । মাঝে বিরতির পর আবারও নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তার ভালোবাসার গুষ্টি কিলাই শিরোনামের একটি গান দশর্ক-শ্রোতাদের মাঝে সারা ফেলেছে। তার ধারাবাহিকতায় নিজের কথা, সুর-সংগীত ও গায়কীতে ‘খাইতে চাইলে কচি খান’ মিউজিক্যাল ফিল্ম নিয়ে এসেছেন। তার সাথে কন্ঠ মিলিয়েছেন জনপ্রিয় গায়িকা কণিকা রয়। এটি নির্মান করেছেন সেলিম রেজা। এতে অভিনয় করেছেন আনান খান, ইসরাত জাহান, মুকুল জামিল ও তাবিজ ফারুক। মিউজিক্যাল ফিল্মটির চিত্রায়ন হয়েছে ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে।

এ প্রসঙ্গে তাবিজ ফারুক বলেন, ‘অনেকদিন ধরেই মাথায় ফিল্মি ফ্লেভারের একটি গল্প ঘুরছিল। সেই গল্পটিকে কেন্দ্র করেই তৈরি করলাম আমার গাওয়া ‘খাইতে চাইলে কচি খান’ গানটির ভিডিও।

নির্মাণের অভিজ্ঞতা জানিয়ে সেলিম রেজা বলেন,‘চে‌ষ্টা করেছি বিনোদন দেয়ার মত কিছু তৈরি করার। কতটুকু সফল হয়েছি সেটা দর্শকরাই ভালো বলতে পারবেন। তবে আমি এটুকু অন্তত বলতে পারি যে, মিউজিক্যাল ফিল্মটি দর্শক-শ্রোতারা পছন্দ করবেন।’

গানটির পোস্ট-প্রোডাকশনের কাজ হয়েছে সিনেটেক মাল্টিমিডিয়া থেকে। ২৪ ডিসেম্বর বিকালে সাদিয়া ভিসিডি সেন্টার এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এ মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.