ঢাকা আশুলিয়ার বাইপাইলে সংবাদকর্মীদের মাঝে ত্রাণ বিতরণ করেন জি এম নজরুল ইসলাম নিরব

অন্যান্য

মোঃ শাকিল আহম্মেদ :
সারাবিশ্বে করোনা ভাইরাস সংক্রমণ বাংলাদেশ এর বাহিরে নয় সারাদেশে ন্যায় লগডাউন ঢাকা জেলার শিল্পাঞ্চল আশুলিয়ায় কর্মরত অসহায় নিম্নবিত্ত সংবাদ কর্মীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জি এম নজরুল ইসলাম নিরব বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা জেলা উত্তর, সহ আরো উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক মোঃ আজাদ,, রফিকুল ইসলাম উপ-প্রচার সম্পাদক,

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর লগ্ন থেকে আশুলিয়ার বিভিন্ন এলাকার মানুষের মাঝে বিতরণ করেছেন মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার, স্প্রে করেছেন জীবানুনাশক, হ্যান্ড গ্লাভস। পরে যখন মানুষ ঘর থেকে বের হতে পারছিলেন না তখন তিনি নিজ উদ্যোগে শুরু করেন অসহায় নিম্নবিত্ত ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ।

ত্রাণের মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। এরই মধ্যে তিনি প্রায় দুই হাজারেরও বেশী মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এখানেই শেষ হয়নি এই কার্যক্রম অব্যাহত রেখেছেন তিনি।

দেশের এই পরিস্থিতিতে নিম্ন আয়ের লোকজনের চরম দুর্দিন যাচ্ছে। দুঃখে-কষ্টে আছেন মধ্যবিত্তরাও। আজ আশুলিয়া বসুন্ধরা আবাসিক এলাকায় আশুলিয়া কর্মরত সাংবাদিকদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় । তিনি আরো বলেন, ত্রাণ বিতরণে একটা বিষয় লক্ষ করা গেছে, সেটা হচ্ছে যেসব মানুষ এ অঞ্চলের ভোটার ওইসব লোকজনকেই ত্রাণ কিংবা খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। কিন্তু আশুলিয়ায় অনেক সংবাদ মাধ্যম কর্মী আছে তাদের কথা কেও চিন্তা করে না তাই আমি এ অঞ্চলের ভোটার নন সাংবাদিকদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করলাম ।

তারাওতো মানুষ। আমার মন কাঁদে তাদের জন্য কিছু করার। তাই নিজের অবস্থান থেকে যতটুকু সম্ভব দিয়েছি আমার অবস্থান থেকে আমি করছি, আমার মত এ অঞ্চলের বিত্তবানরা এই সংকটময় সময়ে এগিয়ে আসবেন।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আমরা সকলেই যেন সামাজিক দূরত্ব বজায় রেখে চলি সেই দিকে খেয়াল রাখতে হবে। সেই সাথে সবাইকে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জি এম নজরুল ইসলাম বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার প্রতিষ্ঠাতা সভাপতি ঢাকা জেলা উত্তর,

Leave a Reply

Your email address will not be published.