ঢাকার আশুলিয়ায় কিশোর গ্যাং তান্ডবের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

অপরাধ

বিশেষ প্রতিবেদক :
ঢাকার আশুলিয়ায় আদিপত্ত্য বিস্তার করার জন্য বিএনপি নেতারা কিশোর গ্যাং দিয়ে তাদের জানান দেওয়ার জন্য তান্ডব লীলা চালাচ্ছে।
গত ২ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় কিশোর গ্যাং বাহিনী তান্ডব লীলা চালায়, এসময় ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা নেছার আহমেদ খোকন এর বাড়ির মেইন গেটের কোপানো সহ খলিল প্রধান ছাত্রলীগ সহ সভাপতি ঢাকা জেলা উত্তর এর বাড়ি অফিস বঙ্গবন্ধুর ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়। এতান্ডব লীলার প্রতিবাদে ৩ সেপ্টেম্বর বিকেলে আশুলিয়া প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করেছেন বাংলাদেশ ছাত্রলীগ, আশুলিয়া থানা সহ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।
এসময় বক্তারা বলেন বর্তমানে উর্তি বয়সের তরুণ যুবকদের ব্যবহার করে বিএনপি জামাত নেতারা নিজেদের জানান দিচ্ছে এবং আওয়ামী নেতাকর্মীদের প্রতিহত করার চেষ্টায় লিপ্ত রয়েছে। তারা আরও বলে বঙ্গবন্ধুর বাংলায় জামাত বিএনপির ঠায় নাই স্লোগান দিয়ে বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেন।
এসয় খলিল প্রধান বলেন বিএনপি নেতা নয়নের নেতৃত্বে একদল কিশোর গ্যাং আমাকে হত্যার উদ্দেশ্যে আসে আমাকে না পেয়ে আমাদের বাড়ি আমার অফিস বঙ্গবন্ধুর ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে আশপাশের বিভিন্ন জায়গায় হামলা চালায়। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বিচারের দাবিতে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি এবং মামলার প্রস্তুতি চলছে।
উক্ত বিষয়ে মোঃ নয়নের কাছে জানতে চাইলে তিনি বলেন উক্ত বিষয়ে আমি কিছুই জানি না কে বা কারা এই কাজ করেছে তাদের আইনের আওতায় আনা হোক আর আমার বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে তা মিথ্যা ও বানোয়াট।
এলাকাবাসি বলছেন কে কোন দল করেন আমরা জানিনা তবে প্রায় প্রতিনিয়ত চলছে কিশোর গ্যাংয়ের অস্ত্রের মহড়া আতংকে বসবাস করছি আমরা, উপরোক্ত বিষয়ে স্থানীয় প্রশাসন খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে দাবি জানিয়েন সচেতন মহল।

Leave a Reply

Your email address will not be published.