ট্রাফিক আইন মানলেই চালক পথচারীদের লাল গোলাপের শুভেচ্ছা জানালেন পুলিশ

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
আজ ১৪ ফেব্রুয়ারি। আন্তর্জাতিক ভালোবাসা দিবস। একইসঙ্গে বাঙালির জীবনে এ দিনটি বসন্ত বরণেরও। আজ পহেলা ফাল্গুন, ঋতুরাত বসন্তের প্রথম দিন। ফলে একই দিনে ভালোবাসা দিবসের পাশাপাশি বসন্তকে বরণ করে নিচ্ছে গোটা জাতি।

একদিনে দুই উৎসবের আনন্দঘন দিনে আইন মেনে গাড়ি চালানো ও সড়কে নিরাপদে চলাফেরার জন্য পথচারী ও গাড়ি চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক ওয়ারী বিভাগের ডেমরা জোন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস ঘিরে সকাল থেকে ভিন্নধর্মী এ আয়োজন নিয়ে রাস্তায় নামেন ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা।

পুলিশের এ কর্মকর্তা জানান, ভালোবাসা দিবসের সকাল থেকে ট্রাফিক-ডেমরা জোনের ইগলবক্স, মাতুয়াইল ও ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর কর্মসূচি নেওয়া হয়।

এসব এলাকায় যথাযথভাবে ট্রাফিক আইন মেনে চলায় মোটরসাইকেল, প্রাইভেটকার, মাইক্রোবাসসহ বিভিন্ন পরিবহনের চালক, সহকারী, প্রতিনিধি ও পথচারীদের ফুলেল শুভেচ্ছা ও শুভকামনা জানানো হয় ট্রাফিক ডেমরা জোনের পক্ষ থেকে।

ইমরান হোসেন মোল্লার নেতৃত্বে সকাল থেকে মোড়ে মোড়ে গোলাপ ফুল দিয়ে চালক, যাত্রী ও পথচারীদের শুভেচ্ছা জানাতে দেখা গেছে। এসময় ট্রাফিক ইন্সপেক্টর জিএম মুসা কালিমুল্লা, ট্রাফিক ইন্সপেক্টর মৃদুল কুমার পাল ও অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ট্রাফিক-ডেমরা জোনের এসি মো. ইমরান হোসেন মোল্লা সবাইকে ট্রাফিক আইন মেনে গাড়ি চালানো ও চলাচল করার জন্য আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.