গাজীপুর পূবাইলে যুবলীগ নেতার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

রাজনীতি

রবিউল আলম :
পূবাইলে জাতীয় শোক দিবস ও স্বাধীন বাংলাদেশের স্হপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শুক্রবার ২৬ আগস্ট বিকেলে পূবাইল থানার ৪০ নং ওয়ার্ডের মেঘডুবী পশ্চিমপাড়া এলাকায় পূবাইল থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী,এম নাজমুল হোসেনের নিজ উদ্যোগে এ শোক দিবস অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেঘডুবি পশ্চিমপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক,জাতির শ্রেষ্ঠ সত্নান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জনাব মোঃ হিরা সরকার,সভাপতি সাবেক গাজীপুর জেলা ছাত্রলীগ ও গাজীপুর মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী।

যুবলীগ নেতা আসিব জোর্য়াদ্দার এর উপস্থাপনায় জাতীয় শোক দিবসে সংক্ষিপ্ত আলোচনা করেন,জেসমিন আক্তার তৃষ্ণা,প্রচার ও প্রকাশননা সম্পাদক দক্ষিণখান থানা মহিলা আওয়ালীগ।আওয়ামী লীগ নেতা হানিফ আল মাসুম।দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা হাফিজুর রহমান ।

অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যসহ যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনি, তার রত্নগর্ভা স্ত্রী আরজু মনিসহ শাহাদতবরণকারী সকল শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত এবং দেশ জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

স্থানীয় সংগঠনগুলোর নেতাকর্মী ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন–এডঃ আব্দুল্লাহ ইবনে সাঈদ ইমন,গাজীপুর মহানগর যুবলীগ।খলিদ হোসেন অনন্য পূবাইল কলেজ শাখা ছাত্রলীগ,মেহেদী হাসান ফয়সাল ৪২ নং ওয়ার্ড যুবলীগ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.