গাজীপুর পূবাইলে ডাকাতির ১ সপ্তাহের ব্যবধানে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

অপরাধ

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় ডাকাতির ১সপ্তাহের মধ্যে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পূবাইল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত ২৬/০২/২০২২ তারিখ রাত ৩ঃ৫ মিনিটে পূবাইল থানার ৪১ নং ওয়ার্ডের ছিকলিয়া হিন্দু মহল্লায় দূরদর্ষ ডাকাতির ঘটনা ঘটে ঐ মহল্লার বাসিন্দা শ্রী বাদল চন্দ্র দাসের বাড়ীতে।এর পরিপ্রেক্ষিতে ২৮/০২/২০২২ তারিখ পূবাইল থানায় একটি মামলা হয়। এ ঘটনায় এলাকায় জনমনে ব্যাপক হতাশায় পড়লে,গাজীপুরের পুলিশ কমিশনার লুৎফুল কবির, উপ-পুলিশ কমিশনার ইলতুৎ মিস এর দিক নির্দেশনায় পূবাইল থানাপুলিশের চৌকস অভিযানে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ৫ই মার্চ শনিবার পূবাইল, ঢাকা ও নরসিংদী এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতদলের ৪ সদস্য ও মালামাল উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার গোস্তাবালি গ্রামের মৃত ফরজ আলীর ছেলে সুমন মিয়া (৩২),২।সুনামগঞ্জ জেলার দিরাই থানার হোসেনপুর গ্রামের মৃত আবুল মিয়ার ছেলে মো জামাল মিয়া (৩২),৩।কুমিল্লা জেলার দেবীদ্বার থানার গুনাইঘর গ্রামের, মৃত আঃ সামাদের ছেলে মো তানভীর (২৯), ৪।হবিগঞ্জ জেলার মাধবপুর থানার হরিতলা গ্রামের মৃত স্বপন মিয়ার ছেলে শাহ-আলমদের কে ডাকাতির লুণ্ঠনকৃত মালামাল সহ গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.