গাজীপুর পূবাইলে অভিনব কায়দায় ফ্ল্যাট বাসায় চুরি

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টো থানার ৪০নং ওয়ার্ডে ভাড়া ফ্ল্যাটে অভিনব কায়দায় তালা খুলে নগদ ৪ লক্ষ ১৭ হাজার টাকা ও ৭ ভরি ৯ আনা স্বর্ণের চুরির ঘটনা ঘটে।

চুরির ঘটনাটি ঘটছে শনিবার ১৭ সেপ্টেম্বর ৪০ নং ওয়ার্ডের মাজুখান উত্তর পাড়া এলাকার সৌদি প্রবাসী শাহজাহান এর বহুতলা বিশিষ্ট বাড়ীতে।এর পূর্বে ও এ বাড়ীর বিরুদ্ধে একাধিক দুর্ঘটনা ও নিকটস্থ থানায় অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসী।

ভাড়াটিয়া সোহেল চৌধুরী জানান,বেশ কয়েক মাস ধরে ১ ছেলে ও পরিবার সহ সৌদি প্রবাসী শাহজাহান এর বহুতল বাসায় ভাড়া হিসাবে বসবাস করছেন।বাচ্চার চিকিৎসার জন্য তিনি ও তার পরিবার গত ২ সেপ্টেম্বর ঢাকা চলে যান।মাঝখানে সোহেল গত ৯ সেপ্টেম্বর আবার বাসায় ফিরে সব ঠিক পান।কিন্তুু গতকাল শনিবার যখন তিনি ঢাকা হাসপাতালে তখন পাশের ফ্ল্যাটের রেশমা দুপুর ১২ টার দিকে ফোন দিয়ে জানান,আপনাদের ফ্ল্যাটের দরজা খোলা এবং ঘর এলোমেলো।এ খবর পেয়ে দ্রুত চলে এসে দেখেন বিশেষ ভাবে তালা খোলা এবং আলমারি ওয়ারড্রফের ড্রয়ার খোলা এবং খাটের উপর রাখা কিন্তুু সব ঠিক থাকলেও শুধু টাকা ও স্বর্ণ নাই।পরে পূবাইল থানা পুলিশে খবর দিলে ঘটনাস্হল তদন্ত করে লিখিত অভিযোগ নেন।ভাড়াটিয়া সোহেল ও স্রীর ধারণা জানা শোনা কেউ এ কাজ করতে পারে।

চুরির বিষয়ে বাড়ির কেয়ার টেকার তাইজুদ্দিন বলেন,চুরি হয়েছে শুনেছি।বাড়িটিতে আগে দুই একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে,তেমন কোন সিকিউরিটি এ বাড়ীতে নেই।সিসি ক্যামেরাসহ প্রয়োজনীয় নিরাপত্তার জন্য আমি বলেছি,কিন্তুু মালিক না করলে আমি কি করব?

এ বিষয়ে পূবাইল থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান,চোরেরা চুরির সুযোগ খোঁজবে এটাই স্বাভাবিক।সতর্কতার সাথে মালামাল গচ্ছিত রাখা উচিত। তদন্তশেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.