গাজীপুর কাশিমপুরের বিভিন্ন ওয়ার্ড ও কাশিমপুর প্রেসক্লাবে জাতীয় শোক দিবস পালন

অন্যান্য

মোহাম্মদ আলী সীমান্ত :
গাজীপুর মহানগরের কাশিমপুর থানার ২নং ওয়ার্ডে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল আয়োজন।

হাজী মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । গাজীপুর মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক, জনাব আশরাফুল আলম আশকর।
জাতীয় শোক দিবস উপলক্ষে জনাব আশরাফুল আলম আশকর, ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য সহ অন্যান্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা ব্যক্ত করে বলেন বঙ্গবন্ধু ছিলেন নিরহংকার, সাদামাটা মানুষ। তিনি অনেক বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও সাধারণ জীবন যাপন করতেন। বঙ্গবন্ধুর আদর্শ মতো আমাদেরকে চলতে হবে। তাঁর আদর্শ ধারণ করতে হবে। ব্যক্তি শেখ মুজিব কি জিনিস ছিলেন সেটাও ধারণ করতে হবে।
বিশেষ অতিথি, হিসেবে উপস্থিত ছিলেন কাশিমপুর প্রেসক্লাব এর সভাপতি জনাব মনির হোসেন মন্ডল ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জনাব শহিদুল ইসলাম আরো উপস্থিত ছিলেন, যুবলীগ, ছাত্র লীগ,স্বেচ্ছাসেবক লীগের কর্মী।

১ নং ওয়ার্ডের পানিশাইল এলাকায় হাজী মোঃ মোশারফ হোসেন মৃধার আয়োজিত দোয়া ও মাহফিলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর, জনাব হাজী মোঃ ওসমান গনি লিটন সহ আওয়ামী লীগের নেতা কর্মী।
কাশিমপুরের প্রত্যেকটি ওয়ার্ডে জাতির জনক শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

কাশিমপুর প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে এতে উপস্থিত ছিলেন কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মাহবুবে খোদা সহ কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি সহ সকল সদস্য বৃন্দু।

Leave a Reply

Your email address will not be published.