গাজীপুরে স্কুল-শিক্ষককে প্রাণনাশের হুমকি দিলো যুবলীগ নেতা

অপরাধ

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগর গাছা এলাকায় স্কুলশিক্ষককে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা গাছা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ভুক্তভোগী কায়েদে মিল্লাত বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে গাছা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তারা হলেন, গাছা এলাকার বাসিন্দা ও গাছা উচ্চ বিদ্যালয়েরর গভর্নিং বডির সদস্য আমজাদ হোসেন (৪৯),গভর্নিং বডির সভাপতি ও গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল (৩৭), একি এলাকার বাসিন্দা ও ওই বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য ফজলুল বারী, রফিকুল ইসলাম।

ভুক্তভোগী ওই শিক্ষক জানান, কিছু ধরে বিদ্যালয় নতুন ভবন নির্মাণ ও সংস্কারের কাজ চলছে। চলমান মানব সংস্কার কাজে বিভিন্ন সময় ভুয়া বিল ভাউচার দেখিয়ে টাকা উত্তোলন করত অভিযুক্তরা। বিষয়টি নিয়ে প্রতিবাদ করায় তাদের সাথে বিরোধের সৃষ্টি হয়। তার জের ধরে প্রায়ই স্কুলে প্রবেশের সময় ও স্কুল থেকে ফেরার সময় পথে গতিরোধ করে ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে আসছে। প্রাইস হয়রানিমূলক বিভিন্ন মামলা দিয়ে জেল হাজত খাটার বলে ভয় ভীতি প্রদর্শন করে আসছে।

এ বিষয়ে বিদ্যালয় প্রধান শিক্ষক হারুনুর রশিদ বলেন, গভর্নিং বডির সভাপতি রাশেদুজ্জামান জুয়েল মন্ডল ও তার ৩ সাঙ্গ পাংগরা স্কুলটিকে দুর্নীতির আখড়া বানিয়েছে। যারাই তাদের বিরুদ্ধে কথা বলতে চায় তাদের উপরে চলে আসে নানাবিধি হুমকি-ধামকি । এর আগেও শুনেছি অত্র বিদ্যালয়ের এক শিক্ষককে তারই লোক ধারা গুরুতর জখম করান তিনি।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত রাশেদুজ্জামান জুয়েল মন্ডল বলেন, প্রধান শিক্ষকের সহযোগিতায় কায়দে মিলাদ বিভিন্ন অপরাধ করে পার পেয়ে যায়। তার অপরাধের প্রতিবাদ মিথ্যাচার করছেন তারা।

এ বিষয়ে গাছা থানার ওসি ইসমাইল বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.