গাজীপুরের টঙ্গী রেলষ্টেশনে ৩০.৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১

অপরাধ

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর টঙ্গী রেলষ্টেশন এলাকা হতে ৩০.৫ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। মাদক পরিবহণে ব্যবহৃত সিএনজি জব্দ।

গত ২৬ মে ২০২২ ইং তারিখ র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ব্রাহ্মনবাড়িয়া হতে বিপুল পরিমান অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে টঙ্গী কালিগঞ্জ মহাসড়ক রোড হয়ে গাজীপুরের দিকে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গত ২৬ মে ২০২২ তারিখ আনুমানিক বিকেল ০৫ঃ৫০ ঘটিকায় জিএমপি, গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী রেল ষ্টেশন এর মেইন গেইট এর পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১) মোঃ জালাল মিয়া (৫০), পিতা-মোঃ রঙ্গু মিয়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ও ২) মোঃ সোলাইমান হোসেন (২২), পিতা- মৃত আলী হোসেন, জেলা-নরসিংদীদের’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৩০.৫ কেজি গাঁজা, মাদক পরিবহণে ০১ টি সিএনজি ও ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ধৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি ব্রাহ্মনবাড়িয়া হতে সিএনজিযোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে গাজীপুরসহ রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে মর্মে জানা যায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.