কুমিল্লা চৌদ্দগ্রামের কোমারডোগায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় এক জনকে কুপিয়ে জখম ; গ্রেফতার ১

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লার চৌদ্দগ্রামের কোমারডোগায় মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে মাদক ব্যবসায়ীদের হামলায় মো: দেলোয়ার হোসেন নামে একলোক গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ২নং উজিরপুর ইউনিয়নের কোমারডোগা গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী সিরাজ মিয়ার পুত্র শাহাদাত হোসেন (২৮), মো: শাহজালাল (৩৭), তাজু মিয়ার পুত্র বাবুল মিয়া (৩০), আব্দুল রশিদের পুত্র জসিম উদ্দিন (৫০), রকিব মিয়ার পুত্র ফয়সাল (২০), আব্দুল মান্নানের পুত্র মেহেদী (২৪) এবং পাশ্ববর্তী সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মৃত ইউসুফ আলী দরবেশ এর পুত্র মো: মবিন (২৫) দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা. মাদক সেবনসহ বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ করে আসছে। মাদক ব্যবসায়ীদের কার্যক্রমে অতিষ্ঠ হয়ে রাজেশপুর গ্রামের মো: দেলোয়ার হোসেন তাদেরকে বাধা প্রদান করে। এরই জের ধরে উল্লেখিত মাদক ব্যবসায়ীরা পরিকল্পিতভাবে গত ১৪ মে রাত পৌনে ৯টার দিকে দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে মো: দেলোয়ার হোসেনের উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। এ সময় মাদক ব্যবসায়ীরা দেলোয়ারের সাথে থাকা দেড় লক্ষ টাকা লুটে নেয়। পরে মো: দেলোয়ারের আত্মচিৎকারে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দেলোয়ারকে মিয়াবাজারস্থ এ্যাপেলো হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় মো: দোলোয়ারের স্ত্রী মোসা: আয়েশা বেগম বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা (মামলা নং২৪,তাং১৭-০৫-২১ইং) দায়ের করেন। ঘটনার সাথে জড়িত ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল কাদের সাংবাদিকদের জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এজাহারভূক্ত ৩ নাম্বার আসামী বাবলু মিয়াকে গ্রেফতার করা করেছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সরেজমিনে সাংবাদিকরা ঘটনাস্হল পরিদর্শনে গেলে এলাকাবাসী অভিযোগ করেন মামলা দায়েরের পর থেকে আসামীরা মামলার বাদী এবং স্বাক্ষীদেরকে প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে।

Leave a Reply

Your email address will not be published.