কুমিল্লার সদর দক্ষিনে কাভার্ডভ্যান বোঝাই ২ কোটি টাকার ভারতীয় শাড়ি ও থ্রি-পিছসহ ২ জন আটক

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পূর্বাঞ্চল ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে আসার সময় সোয়াগাজী নামক স্হানে ট্রাক ভর্তি ২ কোটি টাকার অবৈধ শাড়ী এবং থ্রি পিছ সহ ২ জনকে আটক।

আজ বুধবার ভোর ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ মোবাইল কোর্ট পরিচালনা করে জাবেদ কাউছার কার্গো সার্ভিস নামে একটি ট্রাক ভর্তি ভারতীয় পন্য শাড়ি ও থ্রি পিছ সহ ২ জনকে আটক করে।

সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা শুভাশিস ঘোষ বলেন, আমরা গোপন সংবাদ পাই, ভারত সীমান্ত দিয়ে বাংলাদেশে বিপুল পরিমাণ শাড়ি থ্রি পিছ আসবে। ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ হয়ে । এমন খবর পেয়ে আমি সদর দক্ষিণ মডেল থানা ওসি কে নিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ট্রাকটি কে আটক করি। এসময় চালক সহ দুই জনকে আটক করা হয়েছে। সমস্ত শাড়ি থ্রি পিচ জব্দ করা হয়েছে। এঘটনায় চোরাকারবারি ও অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান জানান আমি মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড, চোরাচালানি, ভারতীয় অবৈধ পণ্যের বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করছি। আমাদের ইউএনও ভালো কাজ করেছেন এজন্য আমি তাকে ধন্যবাদ জানাচ্ছি।

আটক কৃত আসামীরা হলেন, শাহজাহান মিয়া, ও জাকির হোসেন। জানা যায় আইনগত ব্যবস্থার মাধ্যমে আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে। বর্তমানে আসামিরা কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা হাজতে আছেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published.