কুমিল্লার লাকসামে মাদক সেবনে বাধা দেয়ায় ইউপি সদস্যকে প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে হত্যা

অপরাধ

আমিনুল ইসলাম – লাকসাম থেকে :
প্রকাশ্যে মাদক সেবন ও ব্যবসায় বাধা দেয়ায় ইউপি সদস্য আবুল কাশেম (৪৫) কে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে বিএনপির সক্রিয় কর্মী ও মাদক ব্যবসায়ী রাজিব নামের এক যুবক।

ইউপি সদস্যকে রক্ষায় এগিয়ে আসায় মাদক সেবনকারীর হাতে আহত হয়েছেন ভাতিজা জাহিদুল ইসলাম হৃদয় ও খালত ভাই মীর হোসেন নামে আরও দুই জন। মাদক সেবনকারী রাজীব হোসেন সে শ্রীয়াং গ্রামের মৃত শহীদ উল্লাহর ছেলে।

বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে কুমিল্লা লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের শ্রীয়াং বাজারে এ ঘটনাটি ঘটে। নিহত আবুল কাশেম সে মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের শ্রীয়াং ৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার এবং শ্রীয়াং গ্রাম কমিটির আওয়ামী লীগের সাবেক সভাপতি হিসাবে কর্মরত ছিলেন।
খবর পেয়ে ঘটনাস্থলে আসেন লাকসাম থানার পুলিশের সদস্যরা।
নিহতের ভাতিজা জাহিদুর ইসলাম হৃদয় বলেন, আজ বৃহস্পতিবার বিকালে মেম্বার কাকাসহ শ্রীয়াং বাজারে আসি।

শ্রীয়াং বাজারের ব্যবসায়ীর ধান বাঙ্গার মেইলের সামনে রাজীব নামে এক মাদক সেবনকারী ওই খানে বসে মাদক সেবন কর ছিলেন। এসময় আমার কাকা মেম্বার তাকে নিষেধ করলে রাজীব দোকানে থাকা দা নিয়ে তার বুকে কুপ দেয়।

এসময় আমি ও মীর হোসেন এগিয়ে আসলে রাজীবের হাতে থাকা মরিচের গুঁড়ো আমাদের চোখে মুখে মারে। আমরা তাকে ধরতে গেলে সে দা দিয়ে আমাদের শরিলে আঘাত করে। আমাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে রাজীব পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় মেম্বার কাকাকে সরকারি হাসপাতালে নিলে কর্মরত ডাক্তারা মৃত ঘোষণা করেন।

এ বিষয় জানতে চাইলে লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, খবর শুনে ঘটনার স্থলে যাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.