কুমিল্লার দেবীদ্বারে ৩ সন্তানের জননীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লর দেবীদ্বারে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে পৌর এলাকার বড় আলমপুর গ্রামের কুশাগাজীর বাড়িতে মঙ্গলবার সকালে।

স্থানীয় ও বাড়ির লোকজন জানান, সকাল অনুমান সাড়ে ১০ টায় নিহতের স্বামীর জুর চিৎকারে আমরা জানতে পারি তার স্ত্রী ৩ সন্তানের জননী হোসনে আরা বেগম (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ ও কথা কাটাকাটি প্রায়ই থাকত বলে জানান তারা। ঝুলন্ত লাশ নামিয়ে আনেন নিহতার স্বামী ও ননদ হোসনেয়ারা বেগম(৪৪)।

হোস‌নেয়ারার স্বামী মোঃ শাহ আলম (৫৫) জানান, সকালে জমিতে কৃষিকাজ শেষে, কৃষি কাজের সামগ্রী লাকড়ির গোলাঘরে রাখতে যেয়ে দেখেন ঘরের তীরে স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পান। ঘরের তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়েছিল। তখন ঝুরে চিৎকার করতে থাকলে, বোন হোসনেয়ারা(৪৪)’এর সহযোগীতায় স্ত্রীর মরদেহ তীর থেকে নামিয়ে আনে।

সংবাদ পেয়ে দেবীদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যপারে বাড়ির একাধিক নারী-পুরুষের কাছ থেকে আত্মহত্যার কারন জানতে চাইলে, তারা কেউ মুখ খুলতে চাননি। মৃত্যুর ১ কণ্যা ও ২ পুত্র সন্তান রয়েছে। তাদের মধ্যে মেয়েকে বিবাহ দি‌য়েছেন, বড় ছেলেকে বিয়ে করিয়েছেন, সে লেবানন থাকেন। ছোট ছেলে বাড়িতে থেকে রাজমিস্ত্রীর কাজ করে।
এব্যাপারে দেবীদ্বার থানায় উপ-পরিদর্শক (এস,আই) আলমগীর হোসেন জানান, লাশ উদ্ধার করেছি, সকালে লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পরই মৃত্যুর রহস্য উদঘাটন করা যা‌বে

Leave a Reply

Your email address will not be published.