কুমিল্লার তিতাসে ৪০০ মানুষের মাঝে শিল্পপতি নাজমুল হাসানের নগদ অর্থ সহ যাকাত প্রদান

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
কুমিল্লার তিতাসের ৩নং বলরামপুর ইউনিয়নের দক্ষিণ আকালিয়া গ্রামের কৃতি সন্তান ও বিশিষ্ট শিল্পপতি নাজমুল হাসান ৪০০ মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা ও যাকাতের অর্থ বিতরণ করেছেন। আজ শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ১১ টায় নাজমুল হাসানের নিজ উঠানে দক্ষিণ আকালিয়া, ঐচারচর, গুণপুর, বাতাকান্দি, পাঙ্গাশিয়া, মাছিমপুর ও গাজীপুর গ্রামের মানুষের মাঝে এই অর্থ বিলি করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও তেজগাঁও শিল্পাঞ্চাল থানা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি নাজমুল হাসান, তার পিতা হাজি আঃ খালেক বেপারী, হক সাহেব, এনামুল হক, রিয়াজুল ইসলাম, আলাউদ্দিন মেম্বার, ওয়াহিদ মিয়া, মুজিবুর রহমান ও ডালিম খান প্রমূখ।

এক প্রশ্নের জবাবে নাজমুল হাসান বলেন, প্রতি বছরের ন্যায় এই রমজানেও আল্লাহর রহমতে প্রায় ৪০০ জন মানুষের মাঝে যাকাত ও ব্যক্তিগত অর্থ সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত। গতকাল সারা রাত এবাদত বন্দেগি করে সকাল ৭ টায় ঢাকা থেকে রওয়ানা হয়ে এখানে এসে পৌছলাম ১১ টায়। সকলের হাতে হাতে নগদ অর্থ বিলি শেষে আবার আমাকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করতে হবে। কারণ ঢাকাতেও এই ধরনের একটি প্রোগ্রাম আছে। গরিব ও সাধারণ মানুষ সহায়তা পেয়ে যারপরনাই খুশি বলে জানান তারা।

Leave a Reply

Your email address will not be published.