কুমিল্লার তিতাসে সৌদি প্রবাসী নূর নবী সরকারের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নে গরিব অসহায় ও সাধারণ মানুষের মাঝে জাতীয় শ্রমিক লীগ নারান্দিয়া ইউনিয়নের সভাপতি, সৌদি আরব প্রবাসি নূর নবী সরকারের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে।

১৮ রমজান বুধবার বাদ যোহর নারান্দিয়া ইউনিয়নের বালুয়াকান্দি গ্রামে মোঃ নুর নবী সরকারের নিজ বাড়ী বালুয়াকান্দি গ্রামে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজসেবক নুর নবী সরকারের চাচা মোঃ জামাল সরকার, বড় ভাই মোঃ ওয়াসিম সরকারের সার্বিক তত্ত্বাবধানে নুর নবী সরকারের দুই ছেলে ইমন ও বায়জিদের উপস্থিতিতে নারান্দিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ২ শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো মুরগী,তেল,পোলার চাউল,ডাল ও নুডুলস।

এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষে নুর নবী সরকার এলকায় গরীব অসহায়দের মাঝে নগদ অর্থ সহ শাড়ী লুঙ্গিও বিতরন করেছেন। সামাজিক উন্নয়নমুলক কাজসহ করোনা কালীন সময়ে দিন মজুর ও কর্মহীন সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন,মো.তাইজুল ইসলাম,নূরে আলম,মোস্তফা ওসমান গনি, মাইন উদ্দিন ও রহিম প্রমূখ।

সৌদি আরব থেকে এক টেলিফোন বার্তায় নুর নবী সরকার বলেন, মহান আল্লাহর রহমতে পূর্বের ন্যায় এবারও আমার গ্রাম ও আশে পাশের অসহায়দের মাঝে খাদ্য-সামগ্রী সহ নগদ অর্থ, শাড়ি, লুঙ্গি উপহার দিতে পেরেছি । উপরওয়ালা সহায় থাকলে এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.