কুমিল্লার তিতাসে রক্তদাতাদের সংগঠন আপনজনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
কুমিল্লার তিতাস উপজেলার রক্তদাতা সংগঠন আপনজনের পঞ্চম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় তিতাস উপজেলার কড়িকান্দি বাজারে অবস্থিত জিনিয়াস ক্যাডেট স্কুল এন্ড কলেজ মাঠে স্বেচ্ছায় রক্তদাতা আপনজন সংগঠনের সভাপতি ডাক্তার মনিরা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও কড়িকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল আলম মুরাদ।
তিনি আপনজনকে ধন্যবাদ জানান এবং এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন আপনজনের প্রতিষ্ঠাতা সভাপতি ও এসফার সভাপতি নাজিরুল ইসলাম মামুন বলেন, হাটি হাটি পা পা করে পঞ্চম বছর শেষে ষষ্ঠ বছরে পদার্পণ করতে যাচ্ছে তিতাসের অন্যতম রক্তদাতা সংগঠন আপনজন।

আপনজনের সভাপতি মনিরা আক্তার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সঞ্জয় দাস।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইকরাম সরকার, এসফার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ মাসুদ রানা, ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত, হিলফুল ফুযুল সংগঠনের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ইয়াং বেঙ্গল সোসাইটির রকিব উদ্দিন, শাহজাহান মুন্সি, তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আসলাম, তিতাস উপজেলা প্রেসক্লাবের সভাপতি নাজমুল করিম ফারক, সাধারণ সম্পাদক মহসিন হাবিব, মোঃ বিল্লাল মোল্লা প্রমূখ।
পরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় এবং বিশেষ সম্মাননা ক্রেস্ট উপস্থিত সাংবাদিক ও সংগঠকদের হাতে তুলে দেন প্রধান অতিথি ও আপনজনদের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published.