জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের ৯৯ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তারাঃ বন্ধুরা সব সময় হৃদয়ের কাছেই থাকে

অন্যান্য

বিশেষ রিপোর্ট :
কুমিল্লার তিতাসের ঐতিহ্যব্হী “জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের অন্যতম ব্যাচ-৯৯’র ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
৪মে বুধবার বিকালে অত্যন্ত মনোরম পরিবেশে শৈশবের পাঠশালা প্রাঙ্গণে এসএসসি ৯৯ ব্যাচের শিক্ষার্থীদের এ মিলনমেলা উদযাপিত হয়।
প্রিয় ছাত্রদের সঙ্গ দিয়ে অনুষ্ঠানটি আলোকিত করেন অত্র বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং কুমিল্লা বোর্ড’র পুরস্কারপ্রাপ্ত স্বনাম ধন্য গণিত শিক্ষক বাবু হারাধন চন্দ্র বিস্বাস।
এই ঈদ পূনর্মিলনী আয়োজনের অন্যতম উদ্যোক্তা ছিলেন, বন্ধু ফাউন্ডেশনের সভাপতি ডেন্টিস্ট ডাঃ জসিম উদ্দীন, প্রফেসর আফজাল হোসেন (খোকন), বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী মো. ফয়সাল সরকার জুয়েল, সৌদি প্রবাসী কাজী নজরুল ইসলাম।

১৯৯৯ ব্যাচের বন্ধুরা তাদের একে অপরকে কাছে পেয়ে আবেগ তাড়িত হয়ে পড়েন। তারা ফিরে যান তাদের সেই সোনালি দিনগুলোতে। অতীতের স্মৃতিগুলো রোমন্থন করে সুখ খুঁজে পান। বন্ধু মানে চিরসবুজ ও অনন্ত ভালোবাসার এক অপূর্ব নির্দশন। তাই কালে কালে বন্ধুত্বের জয় হয়েছে।

দীর্ঘ ২৩ বছর পর শৈশবের বিদ্যাপিঠে ঈদ পূর্ণমিলনীর মাধ্যমে জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের সুনাম আরেকবার পৌছে যাবে বিশ্বের মানুষের কাছে।

এসএসসি ৯৯ ব্যাচ এর ঈদ পূনর্মিলনী দেখে অন্যন্য ব্যাচ এর শিক্ষার্থীরাও অনুপ্রাণিত হবে এমন বিশ্বাস ধারণ করে বলেন, আজ আমরা করেছি, পরবর্তীতে হয়তো অন্য ব্যাচের শিক্ষার্থীরা তাদের ফেলে আসা দিনের বন্ধুদের একত্রিকরণের মাধ্যমে বিদ্যালয়টির সুনাম ছড়িয়ে দিবে দেশ থেকে দেশান্তরে।
ডেন্টিস্ট ডাঃ জসিম উদ্দিন অনুভূতি জানিয়ে বলেন, আমাদের জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের এ বন্ধন অটুট থাকে সারাজীবন। পেশাগত কারণে বন্ধুরা কখনো দূরে থাকে কিন্তু তারা সর্বদা হৃদয়ের খুব কাছেই থাকে।
জয় হোক জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের, জয় হোক ব্যাচ-৯৯’র।
এছাড়াও অনুষ্ঠানের সহযোগিতা ও খোঁজ খবর রাখার জন্য ইতালি প্রবাসী মোঃ মোস্তফা, আলমগীর, মালয়শিয়া প্রবাসী নুর মোহাম্মদ, নাছির উদ্দিন, শফিক ও সজল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ডাক্তার জসিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.