কুমিল্লার তিতাসের জগতপুরে প্রবাসি রিপনের নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ

অন্যান্য

হালিম সৈকত, তিতাস (কুমিল্লা) থেকে :
কুমিল্লার তিতাস উপজেলার জগতপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ও জগতপুর ইউনিয়ন আ’লীগের সদস্য মালয়েশিয়া প্রবাসি সাইফুল ইসলাম রিপনের ব্যক্তিগত উদ্যোগে দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

তিতাসে জেঁকে বসা হাড় কাঁপানো শীতে অসহায় মানুষের দুর্দশার কথা বিবেচনা করে এই মহতী উদ্যোগ হাতে নেন তিনি। ১২ জানুয়ারি বৃহস্পতিবার জগতপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৪ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঘুরে ঘুরে সকলের হাতে হাতে পৌঁছে দেন কম্বল।

কম্বল বিতরন কালে তিতাস উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মজিবুল হক শিপলু, জগতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোজাম্মেল হক টিটু, সাধারণ সম্পাদক কাজী আব্দুল কাইয়ূম, সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, তিতাস উপজেলা যুবলীগের সদস্য জামাল উদ্দিন ভূইয়া, জগতপুর ইউপি আ’লীগের সদস্য সাইফুল ইসলাম রিপন, তিতাস উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাসিনা আক্তার, সমাজসেবক নাইমুল ইসলাম, ৬ নং,ওয়ার্ড মেম্বার খোকন মিয়া, ৪ নং ওয়ার্ড মেম্বার ওমর ফারক, ৪ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মোখলেস, সাংগঠনিক সম্পাদক আলী আহাম্মদ, ৩ নং ওয়ার্ডের সভাপতি আঃ রাজ্জাক সিকদার, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংংগঠনিক সম্পাদক শারমিন, ১,২,৩ ওয়ার্ডের সাবেক মহিলা মেম্বার হোসনেয়ারা বেগম, ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ খোকন, সাধারণ সম্পাদক মোঃ আল আমিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক শ্রী কৃষ্ণসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জগতপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শীতার্ত অসহায় মানুষগুলো কম্বল নিয়ে আনন্দে বাড়ি ফিরেন। এ সময় তারা সাইফুল ইসলাম রিপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

জগতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোজাম্মেল হক টিটু সাইফুল ইসলামের এই মানবিক উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের সকলের উচিত সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়ানো। তিনি বলেন সাইফুল ইসলাম রিপনের মতো বিত্তবানরা যদি এগিয়ে আসেন তাহলে আর কাউকে শীতে কষ্ট করতে হবে না।

উল্লেখ্য, সাইফুল ইসলাম রিপন এর আগেও নিজ উদ্যোগে জগতপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.