এনসিটিএফ বেতাগী শাখার আয়োজন অর্ধ শতাধিক শিশুদের নিয়ে মেহেন্দি উৎসব

অন্যান্য

বেতাগী বরগুনা থেকে :
সোনবার দিনবর ন্যাশনাল চিল্ডেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) বেতাগী উপজেলা শাখারআয়োজন ঈদের খুশি সবার হোক এই প্রতিপাদ্যকে সামনে রেখে বেতাগী উপজেলা এনসিটিএফ এর আয়োজনে দিনব্যাপী প্রায় অর্ধশতাধিক শিশুদের মেহেন্দি পরিয়ে তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

এ সময় ন্যাশনাল চিল্ডেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) বেতাগী সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্না বলেন পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জীবনে এক আনন্দের দিন। রমজান মাস শেষ হয়ে শাওয়াল মাসের প্রথম দিনই ঈদ-উল-ফিতর হিসেবে পালিত হয়ে আসছে । রমজান মাসের সিয়াম সাধনা শেষে ঈদ-উল-ফিতর আল্লাহ রব্বুল আলামীনের পক্ষ থেকে আমাদের জন্য একটি বিশেষ উপহার স্বরূপ। ঈদুল ফিতরের আনন্দ সবার মাঝে নিশ্চিত করার লক্ষ্যে ধনীদের উচিত গরীবদের খবর নেয়া এবং তাদের পাশে দাঁড়ানো।
ঈদের আনন্দ শিশুদের ছুঁয়ে যায় সবচে’ বেশি। তারা ঘুরে ঘুরে ঈদের দিনটি উদযাপন করতে ভালোবাসে। আর শিশুদের ভালোলাগা, আনন্দ ছুঁয়ে যায় বড়দেরও।
পবিত্র এই খুশির দিনে সকল শিশুর মুখে হাসি ফুটুক।আগামী দিনগুলোতে মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য হোক এই প্রত্যাশা করছি এবং আবারো সবাইকে বেতাগী উপজেলা এনসিটিএফ এর পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাই আসসালামু আলাইকুম।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ খাইরুল ইসলাম মুন্না সভাপতি এনসিটিএফ বেতাগী, ইশরাত জাহান লিমা সাধারণ সম্পাদক, হাছান মাহমুদ পিয়াল সহ-সভাপতি, মঈন উদ্দিন শিশু গবেষক, সুমি আক্তার সাবেক শিশু সাংবাদিক, তানজিলা আক্তার ইতি, নাইনা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.