অ‌তি‌রিক্ত উপ-পু‌লিশ ক‌মিশনার হি‌সে‌বে ডিএম‌পিতে বদলী হ‌লেন তানভীর সালেহীন ইমন

অন্যান্য

ডেস্ক রিপোর্ট :
তানভীর সালেহীন ইমন পিপিএম কিশোরগঞ্জের প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবালের গ‌র্বিত সন্তান। ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক শিক্ষার্থী, শ্রেষ্ঠ বির্তা‌কিক, বঙ্গবন্ধুর আদর্শের আপোষহীন সৈনিক, সংস্কৃতি অন্তঃপ্রাণ, মুক্তিযুদ্ধের চেতনার সাহসী তারুন্য ।

২৮ বি‌সিএস এর সৎ, দক্ষ এবং সাদা‌কে সাদা, কা‌লো‌কে কা‌লো বলার নির্ভীক স্পষ্টবাদি একজন সরল মনের মানবিক মানুষ। সুবক্তা এবং মু‌ক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু‌কে নি‌য়ে গ‌বেষনাধর্মী লেখক।

সৎ দায়িত্বশীল, জনবান্ধব পুলিশ কর্মকর্তা হিসেবে কুমিল্লার সর্বসাধারণের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।

অনেক তরুণদের কাছে তিনি আইডল। করোনাকালে তার সম্মুখ যোদ্ধা হিসেবে ভুমিকা সবাইকে মুগ্ধ করেছে। বৃহত্তর ময়মন‌সিংহের সন্তান হিসেবে এতদ অঞ্চলের মানুষের কাছে তিনি সুনামের সাথে সমাদৃত।

রাষ্ট্রপ্র‌তি পুলিশ পদক, আইজিপি ব্যাজ অর্জনসহ চট্টগ্রাম বিভা‌গ ও কুমিল্লা জেলায় তিনি বারংবার সা‌র্কেল অ‌ফিসারের পুরস্কার পেয়েছেন।

২০১৫ সালের জুন মাসে ডিএমপি থেকে বদলীসূত্রে কুমিল্লায় এসে দীর্ঘ সাড়ে পাঁচ বছ‌র কু‌মিল্লায় তিনি স্বচ্ছতা ও সুনা‌মের সা‌থে চাকুরী ক‌রে

কু‌মিল্লা জেলা হ‌তে অ‌তি‌রিক্ত উপ পু‌লিশ ক‌মিশনার হি‌সে‌বে ডিএম‌পি, ঢাকা বদলী হ‌য়ে‌ছেন। কু‌মিল্লার ন্যায় পু‌লি‌শের সব‌চে‌য়ে বড় ইউ‌নিট ডিএম‌পি‌তেও তার আ‌লোর দ্যাু‌তি ছড়া‌বেন এমন প্রত্যাশা রা‌খি।

Leave a Reply

Your email address will not be published.