অপপ্রচারের বিরুদ্ধে প্রতিকার চাইলেন রাজু আহমেদ

অন্যান্য


নিজস্ব প্রতিনিধি :

সম্প্রতি একাধিক ফেসবুক আইডিতে অপপ্রচারের প্রতিকার চেয়ে নিজের রাজনৈতিক অবস্থান তুলে ধরেন রাজু গ্রুপের চেয়ারম্যান ও যুবলীগ নেতা রাজু আহমেদ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন আয়োজন করেন যুবলীগ নেতা রাজু আহমেদ। এ সময় তিনি তার বিরুদ্ধে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করছে উল্লেখ করে তিনি একটি লিখিত বক্তব্য প্রদান করেন ।
তিনি বলেন, আমি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শে বিশ্বাসী একজন নাগরিক, আমি ভালোবাসি বাংলাদেশ আওয়ামীলীগকে, মন থেকে পছন্দ করি বাংলাদেশ আওয়ামী যুবলীগের রাজনৈতিক আদর্শকে । প্রিয় সাংবাদিক বন্ধুগণ, আপনারা নিশ্চয়ই অবগত রয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোটা দেশের আওয়ামী লীগ নেতৃবৃন্দ কে করোনা কালীন সময়ে অন্ন বস্ত্র বাসস্থান দিয়ে হতদরিদ্র জনগোষ্ঠীকে সহযোগিতা করতে নির্দেশনা দিয়েছেন। আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সামান্য একজন কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে মানবিক উপহার হিসাবে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও শাড়ি,লুঙ্গি পাঞ্জাবি এবং নগদ টাকা বিতরন করে আসছি। অনেক মধ্যবিত্ত পরিবারের লোকজন আমার মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতেও রাতের আধাঁরে খাবার পৌছে দিয়েছি।
কিন্তু দুঃখজনক ভাবে কয়েক দিন যাবৎ সোশ্যাল মিডিয়ার এন ইসলাম নিপু নামে একটি ফেইসবুক আইডি, যেটি বর্তমানে নাম পরিবর্তন করে নামকরণ করা হয় “ওরে বাটপার” নামক আইডি থেকে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে । ওই ফেইসবুক আইডি থেকে বিভিন্ন ধরনের মিথ্যা অপবাদ রটানো সহ ম্যাসেঞ্জারে কল দিয়ে আমার কাছে ৩ লক্ষ টাকা চাঁদা দাবি করে, চাঁদা দিতে রাজি না হওয়ায় সে আমাকে নানান ধররেন হুমকী ধামকি দিচ্ছে এবং সে সাভার-আশুলিয়ার গণমানুষের নেতা, পরিচ্ছন্ন রাজনীতির উদাহরণ, মাননীয় প্রধানমন্ত্রীর পর যার রাজনৈতিক আদর্শ আমি আমার হৃদয়ে লালন করি, সেই পরম শ্রদ্ধেয় মাননীয় দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি মহোদয় ও আশুলিয়া ইউনিয়ন এর সফল চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবরকে জড়িয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিচ্ছিন্ন কিছু কথাবার্তার অংশ এডিটিং এর মাধ্যমে কণ্ঠ বিকৃতি করে একটি ভয়েস ক্লিপ তৈরি করে অপপ্রচার চালিয়ে যাচ্ছে । আমি আপনাদের মাধ্যমে এই অপপ্রচারের তীব্র নিন্দা জানাচ্ছি এবং কোনরকম কালক্ষেপণ না করে দোষীদের আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.