স্বর্ণালী-৩৫ সংগঠনের ৪র্থ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অন্যান্য

হালিম সৈকত, কুমিল্লা থেকে :
দক্ষিণ পূর্ব বাংলার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অন্যতম বিভাগ ব্যবস্থাপনা। এই বিভাগের ৩৫ তম ব্যাচের ২৫ জন আত্মপ্রত্যয়ী তরুণ তাদের পাঠ্য বিষয় ব্যবস্থাপনার মৌলিক ধারনাগুলোকে প্রয়োগ করে ২০১৯ সালে প্রতিষ্ঠা করেন উদ্যোক্তা সংগঠন স্বর্ণালী-৩৫।
যার মূলমন্ত্র, বন্ধুত্বের সঞ্চয়ে স্বপ্ন পূরণ। সংগঠনটি ২০২২ অর্থবছর শেষে গতকাল ৬ জানুয়ারি ২০২৩ইং তারিখ কুমিল্লা শহরের পুলিশ লাইনে অবস্থিত হোটেল এলিট প্লেসে ৪র্থ বার্ষিক সাধারণ সভা সম্পন্ন করে। স্বর্ণালীর বর্তমান সাধারণ সম্পাদক মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় সভার সূচনাতে পবিত্র কুরআন তিলোয়াত করেন মোঃ আবুল হাসান শাহিন এবং স্বাগত কথা বলেন মোঃ মাসুদ রানা জুয়েল । সংগঠনের সভাপতি বশির উদ্দিনের সভাপতিত্বে এজিএমের সামগ্রিক বিষয়ে আলোচনা করেন মোঃ জাহিদুল ইসলাম, সাইফুল ইসলাম সৌখিন, মোঃ ওমর ফারুক, মোহাম্মদ খুয়ালিদ হাসান টিপু, মোঃ আবুল হাসান শাহিন, সাইদুর রহমান উজ্জ্বল, মোঃ আব্দুল সালাম, আব্দুল বাসেদ মানিক, জমির উদ্দিন, সবুর আলম, বোরহান উদ্দিন পিজন ও মোহাম্মদ উল্লাহ । চার বছর শেষে সাংগঠনিকভাবে অনেকটাই সুসংগঠিত তাদের স্বপ্নের এই সঞ্চয়ী সংগঠন ” স্বর্ণালী-৩৫।
২০২৩ সালের জন্য মোঃ খুয়ালিদ হাসান টিপুকে সভাপতি ও আব্দুস সালামকে সাধারণত সম্পাদক করে ১১ সদস্যের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। ২০২১-২২ সালে সঠিকভাবে দায়িত্ব পালন করায় সংগঠনের পক্ষ্য থেকে সভাপতি বশির উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ শরীফুল ইসলাম ও কোষাধ্যক্ষ মোঃ সাইফুল আলমকে শুভেচ্ছা স্মারক ফটোফ্রেমের মাধ্যমে অভিনন্দন জানানো হয়। সারাবছর নির্ধারিত তারিখ, নিয়মিত সকলপ্রকার অর্থ পরিশোধ ও ভালোভাবে দায়িত্ব পালন করায় সভাপতি বশির উদ্দিন ৩টি গিফট প্রদান করেন টিম লিডার মোঃ মাসুদ রানা জুয়েল, মোঃ আব্দুস সালাম ও অতীত সভাপতি মোঃ জাহিদুল ইসলামকে। দিনব্যাপী এই বার্ষিক সাধারণ সভায় আর্থিক নানাহ পর্বের পাশাপাশি Enclosed ফটোসেশান আর রসমালাই খেয়েই আনন্দ উল্লাসে মেতে উঠে সবাই,বিদায় জানায় সবাই সবাইকে।

Leave a Reply

Your email address will not be published.