সিসি ক্যামেরার আওতায় এলো পূবাইলের মাজুখান এলাকা

অন্যান্য

রবিউল আলম,গাজীপুর থেকে :
আইন-শৃঙ্খলা পরিস্থিতির আরো উন্নয়ন ঘটানোসহ নির্বিঘ্নে জনগণের চলাচল নিশ্চিত করার লক্ষ্যে গাজীপুরের পূবাইল থানাধীন মাজুখান বাজার এলাকায় ১৬টি সিসি ক্যামেরার শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় পূবাইল মেট্রোপলিটন থানা এর আয়োজনে মাজুখান বাজারে ১৬টি সিসি ক্যামেরা স্থাপন কাজের শুভ উদ্বোধন হয়।

কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অপরাধ (দক্ষিণ) বিভাগের ডেপুটি পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ ইলতুৎ মিশ। সভাপতিত্ব করেন,হাসানুল বান্না মজু আহবায়ক ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এসিস্ট্যান্ট পুলিশ কমিশনার হাসিবুল আলম।

উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বন্ধ করতেই এ উদ্যোগ নেয়া হয়েছে। মাজুখান বাজার এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ১৬টি সিসি ক্যামেরা ও আইপি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এসব ক্যামেরার মাধ্যমে পুরো মাজুখান এলাকা সার্বক্ষণিক নজরদারি করা হবে। এতে যে কোন অপরাধ দমনের আগেই অপরাধীদের গ্রেপ্তার করা সম্ভব হবে। থানায় বসেই অপরাধীদের কর্মকান্ড মনিটরিং করা সম্ভব হবে।

এসময় পূবাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান আতিক কে সাথে নিয়ে পূবাইল থানার পুলিশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.