শপথ নিলেন নবাগত মেয়র অ্যাডভোকেট নজরুল ইসলাম ও নাঈম ইউসুফ সেইন

অন্যান্য

কুমিল্লা প্রতিনিধি :
টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করলেন হোমনা পৌরসভা থেকে টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট মোঃ নজরুল ইসলাম এবং নির্বাচিত ৯ কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং দাউদকান্দি পৌরসভা থেকে নির্বাচিত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইউসুফ জামিল বাবু এর সন্তান নাঈম ইউসুফ সেইন ও কাউন্সিলর গন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে তাদের শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি। এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনারগন উপস্থিত ছিলেন।
শপথ বাক্য পাঠ শেষে তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার।
উল্লেখ্য গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনে দাউদকান্দিতে ১৪ হাজার ৪৩৪ ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো মেয়র পদে বিজয়ী হয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও মেয়র নাইম ইউসুফ সেইন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী ও পৌর বিএনপির সভাপতি নুর মোহাম্মদ সেলিম পেয়েছেন ৮২৯ ভোট। এছাড়া নারিকেল গাছ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবু মুছা পেয়েছেন এক হাজার ৩৬ ভোট।
অপরদিকে হোমনা পৌরসভায় ১১ হাজার ৪৬২ ভোট পেয়ে মেয়র পদে নির্বাচিত হয়েছেন মেয়র ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মোঃনজরুল ইসলাম।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের বিএনপির মনোনীত প্রার্থী আবদুল লতিফ পেয়েছেন তিন হাজার ২৮৮ ভোট। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতীকের প্রার্থী মুফতি আব্দুল হাকিম পেয়েছেন ৮৫৭ ভোট।

Leave a Reply

Your email address will not be published.