লন্ডনের মেয়র এর সাথে সাংবাদিক লিটনের পরিবারের ফুলেল শুভেচ্ছা বিনিময়

অন্যান্য

গাজীপুর প্রতিনিধি :
মানিকগঞ্জের মেয়ে লন্ডন রামসগেট শহরের মেয়র এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন গাজীপুর টংগী থানা প্রেসক্লাবের সদস্য ও জাতীয় দৈনিক সংবাদ মোহনা পএিকার গাজীপুর প্রতিনিধি সাংবাদিক জহিরুল আলম লিটন ও তার পরিবারবর্গ।

লিটন বলেন লন্ডন রামসগেট শহরের মেয়র ব্যারিস্টার রৌশন আরা দোলন আমার খালা শাশুড়ী তিনি গত (৮মার্চ) মঙ্গলবার ব্যক্তিগত সফরে দেশে এসেছেন।

তিনি বলেন,ব্যারিস্টার রৌশন আরা মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা কাশিমপুর কাঠালবাগান গ্রামের রজ্জব আলীর মেয়ে।

তিনি আরও বলেন,লন্ডনের রামসগেট শহরের মেয়র ব্যারিস্টার রৌশন আরা পরিবারের স্বজনদের সঙ্গে সময় কাটান এবং বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

মেয়রের পরিবার ০৮ই মার্চ রাতে ঢাকায় অবস্থান করবেন। ০৯ই মার্চ বুধবার মেয়রের স্বামীর বাড়ীতে তারা হেলিকপ্টার যোগে পিরোজপুর শহরে যান। ১০ই মার্চ বিকেলে পিরোজপুর পৌর মেয়রের উদ্যোগে নাগরিক সংবর্ধনায় অংশনেন তারা।

১১ই মার্চ সকালে প্রেস ক্লাবে পিরোজপুর ইউথ সোসাইটির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। পরে ইন্দুরকানি প্রতিবন্দি বিদ্যালয় পরিদর্শন ও শিশুদের সঙ্গে সময় কাটান মেয়র। ১২ই মার্চ পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহন করেন। আজ ১৩ই মার্চ হেলিকপ্টার যোগে মানিকগঞ্জের সিংগাইরে অবতরণ করেন এবং দুপুরে বিশেষ দোয়া সংবর্ধনায় অংশনেন তিনি।

উল্লেখ্য থাকে যে, ১৯৬৭ সালে ১৩ বছর বয়সে প্রকৌশলী বাবার হাত ধরে যুক্তরাজ্যে পারি জমান রৌশন আরা। ২০১৭ সালে লেবার পার্টির ব্যানারে পার্লামেন্ট নির্বাচন করেন। সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হরেও ২০১৯ সালে ১৪ই মে যুক্তরাজ্যের রামসগেট শহরের মেয়র নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published.