লক্ষ্মীপুরের রামগঞ্জে শিশু বলাৎকারের অভিযোগে মসজিদের ইমামকে আটক

অপরাধ

লক্ষীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় শিশু বলাৎকারের অভিযোগে মসজিদের এক ইমামকে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।

রবিবার (২০ জুন) সকালে রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম শেখপুরা পাটওয়ারী বাড়ীর কেন্দ্রীয় জামে মসজিদে
আবু বকর (৯) নামে এক শিশুকে বলাৎকার করেন ঐ মসজিদের ঈমাম জসিম উদ্দিন।

শিশু আবু বকর (৯) পশ্চিম শেখপুরা বশির উদ্দিন পাটওয়ারী বাড়ীর (ভুতের বাড়ী) মোঃ জসীম উদ্দীনের ছেলে।

আবু বকর নিচহরা আলিম মাদ্রাসার চতু্র্থ শ্রেনির ছাত্র। সে বলে, আজ সকাল বেলা আমি মসজিদে আরবি পড়তে আসি। আরবি পড়ার শেষে হুজুর আমাকে রুমে নিয়ে যায়। তারপর আমাকে দিয়ে উনার হাত, পা, কোমর টিপায়। খারাপ কাজ করার চেষ্ঠা করে। আমার গায়ের উপর উঠে পড়ে। পরে আমি মাকে বিষয়টি জানাই।

স্থানীয়রা জানান এর আগেও আরো কয়েকজন ছাত্রের সাথে এমন জগন্য কাজ করেছে ঐ ঈমাম।
মসজিদ কমিটির সভাপতি অধ্যাপক মোঃ শাহজাহান বলেন, আবু বকরের মা আমাকে বিষয়টি অবগত করেছে। আমরা বিষয়টি সমাধানের চেষ্ঠা করেছি। কিন্তু জনরোষে তা সম্ভব হয়নি।
আবু বকরের ফুফু জেসমিন বেগম বলেন, মসজিদ কমিটির সদস্য মোঃ দুলাল পাটওয়ারী আমাদের হুমকি দিয়ে বলে, আমরা যেন এই বিষয়ে থানায় কোন অভিযোগ না করি। বেশি ভাড়াভাড়ি করলে সমস্যা হবে।এই বিষয়ে জানতে চাইলে দুলাল পাটোয়ারী বলেন- আমি বিষয়টি সামাজিক ভাবে সমাধান করার চেষ্টা করেছি তবে আমার বিরুদ্ধে ছেলের ফুফুর অভিযোগ ভিত্তিহীন।

দিনভর নাটকীয়তার শেষে বিকেলে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে অভিযুক্ত ইমামকে আটক করে থানায় নিয়ে যায়, অভিযুক্ত ইমাম জসিমের বাড়ি রায়পুর উপজেলায়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত ইমামের বিরোধ্যে মামলা দায়ের করা হয়েছে। বিধি মোতাবেক আসামীকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.