রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত

অন্যান্য

প্রেস বিজ্ঞপ্তি :
রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের এক জরুরী সভা আজ ২৫ জুন শনিবার দুপুর ২টায় লাহিড়িরহাটস্থ অফিস কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
ক্লাব সভাপতি মহিউদ্দিন মখদূমীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মামুন রশীদ, সহ সভাপতি জাহাঙ্গীর আলম খোকন, সাধারন সম্পাদক খন্দকার মিলন আল-মামুন, সহ সাধারন সম্পাদক হাসান আল সাকিব, সিনিয়র সাংবাদিক ও সদস্য মাজহারুল মাবুদ জুয়েল, মাহফিজুল হক মামুন, মানিক মোক্তার, আলাউদ্দিন, হামিদুল ইসলাম, রকি আহমেদ ও মোস্তাফিজুর রহমান।
সভায় সর্ব সম্মতিক্রমে বেশকিছু সিদ্ধান্ত গৃহিত হয়। এর মধ্যে আসন্ন ঈদের দিন ক্লাবের পক্ষ থেকে গরু কুরবানি দেয়া, ক্লাবের আজীবন সদস্য সংগ্রহ, প্রেসক্লাবের স্থায়ী জায়গা নির্ধারনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা।
এ ছাড়াও রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের জরুরী সভায় ক্লাবের সভাপতি মহিউদ্দিন মখদুমী ও সিনিয়র সহ সভাপতি মামুন রশীদ এর নামে সাইবার ট্রাইব্যুনালে দায়ের কৃত মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে বেশকিছু কর্মসূচি গ্রহন করা হয়। কর্মসূচির মধ্যে ঈদের আগে উপজেলার ৫ ইউনিয়নে পোস্টারিং, ঈদের পর ৫ ইউনিয়নে প্রতিবাদসভা ও মানববন্ধন, ১৮ জুলাই রংপুর প্রেসক্লাব চত্তরে সম্মিলিত সাংবাদিক সমাজের ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালন, ২০ জুলাই রংপুরের সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক সংগঠনের নেতাদের নেতৃত্বে সাইবার ট্রাইব্যুনাল বিচারকের সাথে সাক্ষাৎ, ২১ জুলাই জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনার বরাবর স্মারকলিপি প্রদান ও ২৩ জুলাই রংপুরের মুক্তিযোদ্ধাদের সাথে প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভার আয়োজন।

Leave a Reply

Your email address will not be published.