রংপুর পীরগাছা উপজেলা বি,এন,পি’র কর্মী সভা অনুষ্ঠিত

রাজনীতি

আনোয়ার হোসেন,রংপুর থেকে :
রংপুর পীরগাছা উপজেলা বি,এন,পি’র ভারপ্রাপ্ত সভাপতি মতিয়ার রহমান খন্দকার’র সভাপতিত্বে ২০মে বিকেল ৪.৩০ ঘটিকায় রাজবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি’র আহ্বায়ক সাইফুল ইসলাম।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি,এন,পি র সদস্য সচিব আনিছুর রহমান লাকু, বিষেশ অতিথি আফসার আলী, সিনিয়র যুগ্ন আহ্বায়ক জেলা বি এন পি, সাবেক দপ্তর সম্পাদক রংপুর জেলা বি এন পি হারুন অর রশীদ,জেলা কমিটির সদস্য এমদাদুল হক ভরসা, জেলা কমিটির সদস্য মোতাহারুল ইসলাম নিক্সন পাইকাড়র, জেলা কমিটির সদস্য অধ্যাপক সাজেদুর রহমান রানা, সহ রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু,সাধারন সম্পাদক সামছুল হক ঝন্টু সহ রংপুর জেলা স্বেচ্ছাসেবক দল, ছাত্র দল , সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান বক্তা আনিছুর রহমান লাকু বলেন দ্রব্যমূল্যের উর্ধগতী যে ভবে বেড়ে চলেছে,দেশের মানুষ দিশে হারা পড়েছে,দেশ ও দেশের মানুষকে বাচাতে হলে সকলকে রাজ পথে থেকে আন্দোলন সংগ্রামে করে ভোট চোর সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

প্রধান অতিথির বক্তব্যসাইফুল ইসলাম বলেন, ভোট চোর শেখ হাসিনা ওয়াজেদ দেশে নৈরাজ্য সৃষ্টি করেছে,তিনি আরো বলেন দেশের মানুষ না খেয়ে আছে,খুন গুম থেকে শুরু করে এমন অপকর্ম নাই যা করছে না। তাই আগামীতে আমরা যে আন্দোলনের ডাক দিবো তাতে আপনারা পাশে থাকবে।

উক্ত কর্মী সভায় পীরগাছা থানা থেকে আসা ৯ টি ইউনিয়ন বি এন পির সভাপতি, সম্পাদক ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.