রংপুর পীরগঞ্জ উপজেলা বি এন পির কর্মী সম্মেলন প্রস্তুতি সভা

রাজনীতি

আনোয়ার হোসেন :
আজ শুক্র বার বিকেল ৫. ০০ ঘটিকায় রংপুর পীরগঞ্জ উপজেলা বি এন পি দলীয় কার্যালয়ে কর্মী সম্মেলন প্রস্তুতি সভার আয়োজন করে।

উপজেলা বি এন পির সহ-সাধারন সম্পাদক শাহীনুজ্জামান শাহীন’র সঞ্চালনায় ও মাহমুদ উন নবী পলাশ চৌধুরীর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বি এন পির আহ্বায়ক সাইফুল ইসলাম।

রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুর অকাল মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করেন।

প্রধান অতিথির বক্তব্যে রংপুর জেলা বি এন পির আহ্বায়ক সাইফুল ইসলাম বলেন দেশের মানুষ সরকার দলীয় ব্যাবসায়ীদের সিন্ডিকেট’র কারনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধগতিতে দিশেহারা।তিনি আরো বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনের পুর্বে এ সরকারকে বিদায় দিতে সকল প্রকার আন্দোলন সংগ্রামে দলীয় নেতা কর্মীদের অংশগ্রহনে জোড়ালো আহ্বান জানান।

আলোচনা সভায় আরো উপস্হিত ছিলেন রংপুর জেলা বি এন পির সদস্য মোতাহারুল ইসলাম নিক্সন পাইকার, উপজেলা বি এন পির সহ- সভাপতি মোস্তাফিজার রহমান সেলিম,উপজেলা বি এন পির সাংগাঠনিক সম্পাদক ও পৌর কমিশনার সাইফুল আজাদ, সাবেক ছাত্র নেতা আঃ হাই খান রানা,বি এন পি নেতা ইয়াতিমুল হাসান লিটন মাষ্টার, পৌর বি এন পির সভাপতি,সম্পাদক,উপজেলা ও পৌর যুবদলের আহ্বায়ক,সদস্য সচিব, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বাক,সদস্য সচিব, ছাত্র দলের আহ্বায়ক, সদস্য সচিব, ১৫ টি ইউনিয়ন বি এন পির সভাপতি, সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.