রংপুর জেলার শ্রেষ্ঠ (এস আই) হিসাবে সম্মাননা পেলেন সাদ্দাম

অন্যান্য

আনোয়ার হোসেন :
রংপুর জেলার শ্রেষ্ঠ অফিসার (এসআই) সম্মাননা হিসেবে ক্রেস্ট গ্রহণ করছেন ডিসেম্বর/ ২১ মাসিক কর্মমূল্যায়ণে সে রংপুর জেলা পর্যায়ে ও পীরগঞ্জ থানার বিট অফিসার হিসেবে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই সাদ্দাম হোসেন।

সাদ্দাম হোসেন পড়ালেখা শেষ করে সংসারের হাল ধরতে একটি প্রতিষ্ঠানে সহকারী প্রকৌশলী হিসেবে চাকুরী করেন,সেখানে তার চাকুরী বেশি দিন স্থায়ী হয়নি তবে মেজো ভাইয়ের অনুপ্রেরণায় সহকারী প্রকৌশলীর চাকুরী ছেড়ে দিয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

কৃতিত্বের সঙ্গে চাকরি করায় তার ঝুড়িতে একইসাথে তিনটি সম্মাননা (১) বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ অফিসার, (২) জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অফিসার,(৩) বিট পর্যায়ে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। সাদ্দাম হোসেন শিক্ষানবিস শেষ করেই প্রথম কর্মস্থল পীরগঞ্জ থানায় এসআই হিসেবে যোগদান করেন।

বুধবার (১৬ ফেব্রুয়ারী) বিকেল ৩ টায় রংপুর পুলিশ সুপার হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে শ্রেষ্ঠ অফিসার হিসেবে ঘোষণা দিয়ে ক্রেস্ট প্রদান করেন। শ্রেষ্ঠ অফিসারের পুরষ্কার তুলে দেন রংপুর রেঞ্জ ডিআইজির পক্ষে রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মধুসুদন রায়(প্রশাসন ও অপরাধ) অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি সৈয়দ মোঃ ফরহাদ, অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল সিফাত-ই-রাব্বান, সহকারী পুলিশ সুপার (এসএএফ) মোঃ আশরাফুল আলম প্রমুখ।

পীরগঞ্জে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক,সাজাপ্রাপ্ত আসামি,ওয়ারেন্ট তামিল ও আন্তঃজেলা ডাকাত সর্দার গ্রেপ্তারসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে তিনটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ অফিসার নির্বাচিত করে পুরস্কার দেওয়া হয়।

এ ব্যাপারে তিন ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ অফিসার এস আই সাদ্দাম হোসেন বলেন,এ গৌরব শুধু আমার একার নয় এটি পীরগঞ্জ থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। সকলের সহযোগিতা ও অক্লান্ত পরিশ্রমের কারণে আমার এ গৌরব অর্জন।

এ পুরষ্কার তিনি ডি সার্কেল, ওসি সহ পীরগঞ্জ থানার সকল সদস্যদের উৎসর্গ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.