ভিডিও চিত্র এডিট করে স্হানীয় কিছু দুষ্কৃতিকারী আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে – অধ্যক্ষ আবুল কালাম আজাদ

অন্যান্য

বিশেষ প্রতিবেদক :
এলাকার বেপরোয়া কিশোর গ্যাং এর বিরুদ্ধে গ্রাম্য সালিশের ভিডিও চিত্রের কথা গুলো এডিট করে কিছু দুষ্কৃতিকারী একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলের মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছেন বলে গণমাধ্যমকে জানান, সাবেক এমপি ও বর্তমান গাইবান্ধা – ৪ সংসদীয় আসনের নৌকার মনোনীত পদ-প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ।তিনি জানান,আমি আমার জীবনটাই পার করেছি এলাকার মানুষের জন্য রাজনীতি করে। ১৯৮৮ সাল থেকে গোমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের পর পর দুইবার নির্বাচিত চেয়ারম্যান,পরবর্তীতে বিআরডিবির চেয়ারম্যান এবং ২০০৪ সালে গোবিন্দগঞ্জ পৌরসভার চেয়ারম্যান, ২০০৯ সালে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার মানুষের কল্যাণে আমার সাধ্য মতো সেবা অব্যাহত রেখেছি।

তিনি আরো জানান,গত ২০১৪ সালে গাইবান্ধা-৪ সংসদীয় আসনে প্রার্থী হিসেবে আমি এমপি নির্বাচিত হয়ে এলাকার সর্বোস্তরের জনগণের সেবায় নিয়োজিত ছিলাম,এখনো আছি ভবিষ্যতেও মানুষের সেবায় নিয়োজিত থাকবো। এবারও আমার এলাকার জনগণের দোয়া নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন পেয়েছি। যারা আমার বিরোধী প্রার্থী হিসেবে নির্বাচন করছে তাদের পক্ষ নিয়ে কিশোর গ্যাং এর সেল্টারকারী কিছু দুষ্কৃতিকারী গত একমাস যাবৎ আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা, বানোয়াট,অসন্মান জনক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমি যদি এতোই খারাপ ব্যক্তি হই তাহলে জাতীয় নির্বাচনের তফসিলের আগে এসব মিথ্যা বানোয়াট খবর প্রচার কোথায় ছিল তাদের। তিনি জানান, কিছু লোক নির্বাচনকে সামনে রেখে ঘোলা পানিতে মাছ শিকারের মতো আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে, এসব দুষ্কৃতিকারীদের মিথ্যা অপপ্রচার আমার এলাকার জনগণ আগামী ৭ ই জানুয়ারী-২০২৪ ইং তারিখে নৌকা প্রতীকে রায় দিয়ে কঠিন জবাব দিবে ইনশাআল্লাহ্।

আমি এসব অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা এবং জোর প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে আমার নির্বাচনী এলাকা গাইবান্ধা – ৪ সংসদীয় আসনের সকল নেতাকর্মী সমর্থক সহ সর্বস্তরের জনগণকে এসব মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত খবরে বিভ্রান্ত না হয়ে আগামী ৭ জানুয়ারী নির্বাচনের লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়ার অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.