বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

অন্যান্য

মোঃ ইয়ামিন মিয়া,টাঙ্গাইল থেকে :
টাঙ্গাইলে কালিহাতী উপজেলার নারাইন্দিয়া বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ( মাষ্টার) ফাউন্ডেশনের এর আয়োজন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত।

শুক্রবার(২৯ এপ্রিল) বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (মাষ্টার) ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার নারাইন্দিয়া ইউনিয়নের যদুরপাড়া কবরস্থান সংলগ্ন মারিয়াম- পাঞ্জুমুন্সী মারকাজুল উলুম মাদ্রাসায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ।

উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন নারাইন্দীয়া ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ তালুকদার, টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি মাহমুদুর রহমান বিপ্লব,লিটল টাটা মটর্রস এর আঞ্চলিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন সবুজ, আনেহলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম,টাঙ্গাইল জেলা সেবক সংগঠন সভাপতি খায়রুল খন্দকার সহ-সভাপতি কামরান পারভেজ ইভান সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন যুগ্ন সম্পাদক শিবলু শিকদার অর্থ সম্পাদক স্বাধিন প্রচার সম্পাদক অনিক নিবার্হী সদস্য ফরিদুল ইসলাম , রফিকুল ইসলাম ফাউন্ডেলশের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন সহ ফাউন্ডেশনের সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ সহ ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ এলাকায় গর্ন মান‌্য ব্যাক্তিবর্গ।।

উক্ত ইফতার মাহফিলে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি লিটল টাটা মটর্রস এর আঞ্চলিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন সবুজ বলেন, রফিকুল ইসলাম পরিবারের সকল সদস্য আনন্দঘন মুহুর্তগুলো যেমন একই পরিবারের ন্যায় নিজেদের মধ্যে ভাগাভাগি করে নিয়েছে, তেমনি বিপদ ও সংকটময় সময়ে একসাথে পাশে থেকে লড়াই করে এসেছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

রফিকুল ইসলাম ফাউন্ডেলশের সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন প্রতিবছরের ন্যায় এবছরও আমার বাবা রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন এর সকল সদস্যদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল আয়োজনের করতে নিজেকে খুবই ভালো লাগছে, আমাদের এই সবার বন্ধন আরও সুদৃঢ় হবে।

ইফতারের পূর্বে রফিকুল ইসলাম মাষ্টার এর পরিবার সহ সারা বিশ্বে সকল মুসলিমদের কল্যাণের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.