বাংলাদেশ নয় বিএনপির রাজনৈতিক আদর্শ পাকিস্তান শ্রীলঙ্কা হয়েছে : বি এম মোজাম্মেল

অন্যান্য

লিটন রায় :
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেন, জিয়াউর রহমান এর স্বাধীনতা বিকৃতির দেশ বিরোধী যড়যন্ত্রের কারনে গয়েশ্বর রায়রা আজ বাংলাদেশের স্বাধীনতাকে এক্সিডেন্ট বলেন।  ওরা বলেছিল বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হয়ে যাবে। বাংলাদেশ শ্রীলঙ্কা হয়নি তাদের প্রভু পাকিস্তান দেউলিয়া হয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মহামারী ও বৈশ্বিক অর্থনৈতিল মন্দা কাটিয়ে সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের পথে রয়েছে। যা আজ আন্তর্জাতিক ভাবে স্বীকৃত।বুধবার (০৪ ফেব্রুয়ারি) বিকালে নগরীর শিববাড়ি মোড়ে পাবলিক হল চত্বরে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সমাবেশে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত আছেন শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ। বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মল্লিক আবিদ হোসেন কবীর, বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা নষ্ট করতে বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্র করছে। জণসমর্থন না পেয়ে অসত্য ও মিথ্যা প্রচারণা চালিয়ে দেশকে অস্থিতিশীল করতে চায়। এই দল গণতন্ত্রে বিশ্বাস করে না, পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। কিন্তু সাধারণ মানুষ তাদের এ স্বপ্ন বাস্তবায়ন হতে দেবে না। যে কোন মূল্যে জনগণকে সাথে এ নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়ানো হবে।
বক্তারা আরও বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করার পর, এই দেশের ইতিহাস মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। সংবিধান পরিবর্তন করা হয়েছে। মুক্তিযুদ্ধের চারটি মূলনীতি জাতীয়তাবাদ, সমাজতন্ত্র, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার চেতনাকে বিলিন করার চেষ্ঠা করা হয়েছে। তাই পরবর্তীদের দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।
বিএনপিকে উদ্দেশ্য করে নেতারা আরও বলেন, নির্বাচনে অংশ নিন। বাংলার মানুষ যদি আপনাদে চান তাহলে ভোট দিয়ে আপনাদের নির্বাচিত করবে। কিন্তু দেশে অরাজকতা তৈরী করলে দেশের মানুষকে সাথে নিয়ে আওয়ামী লীগ রাজনৈতিক ভাবেই সেগুলো প্রতিহত করবে
সমাবেশ সফল করতে চারটার পর থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিল সহকারে সমাবেশে যোগদান করে। সমাবেশে বক্তারা বিএনপিকে একটি সন্ত্রাসী ও জঙ্গীবাদ, অগ্নি সন্ত্রাসের সংগঠন দাবী করে তাদের প্রতিহত করে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published.