বরগুনার আমতলীতে এনসিটিএফ এর সাধারন সভা ও নতুন কমিটি গঠন

অন্যান্য

মোঃ খাইরুল ইসলাম মুন্না (বরগুনা) থেকে :
বরগুনার আমতলী উপজেলায় অদ্য ৬ জানুয়ারী ২০২২ সকাল ১০টায় ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ)আমতলী উপজেলার এর বার্ষিক সাধারণ সভা এন এস এস এর হলরুমে অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি -জাকির হোসেন মিরাজ… নির্বাহি পরিচালক CBDP head office
প্রধান অতিথি -সৈয়দ নহুউল আলম নবীন আর আব্দুর রহমান সালেহ, আরও উপস্থিত ছিলেন
উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শাওন ।
সভায় অতিথিবৃন্দের আলোচনা পর্বে বক্তারা বলেন আজকের এই সভাটি শিশুদের জন্য খুবই গুরুত্ব বহন করে। তারা আরও বলেন আজকের শিশুরাই আগামী দিনের কর্নধার। আলোচনা শেষে এনসিটিএফ এর নতুন ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।
প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন আমতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ নুহুউল আলম নবীন

সভাপতি, সাজিদ আরমান
সহ-সভাপতি, সাদিয়া
সাধারণ সম্পাদক, জারিফা
যুগ্মসাধারণ সম্পাদক,আনান
সাংগঠনিক সম্পাদক, কায়েদ
শিশু সাংসদ,বায়জিদ
শিশু সাংসদ, মিম
শিশু সাংবাদিক, মোঃ শহিদুল ইসলাম শাওন
শিশু সাংবাদিক, তামান্না
শিশু গবেষক, ফয়সাল
শিশু গবেষক,জেমি
এই কমিটি আগামী দুই বছর সিবিডিপি ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় শিশু সুরক্ষা ও মানবাধিকার রক্ষার বিষয়ে কাজ করবে। নির্বাচিত সদস্যদের সপথ বাক্য পাঠ করান সিবিডিপির নির্বাহী পরিচালক ও বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বিশিষ্ট মানবাধিকার কর্মী জাকির হোসেন মিরাজ, আরও উপস্থিত ছিলো বরগুনা সদর উপজেলা এনসিটিএপ এর ভলান্টিয়ার সজিব আহমেদ ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ সময় নতুন কমিটির সদস্যগন এইমর্মে বক্তব্য রাখেন তারা বিদ্যালয়ে তথা বিভিন্ন পর্যায়ে শিশুরা যাতে পথভ্রষ্ট না হয় এবং শিশুরা যাতে নির্যাতিত না হয় সে বিষয়ে কাজ করবে। এজন্য তারা সমাজের সুধী জনের সহযোগিতা কামনা করে।

Leave a Reply

Your email address will not be published.