বগুড়া শহরে মহল্লায় প্রবেশ পথে প্রতিবন্ধকতা তৈরি করছে যুবকেরা:প্রশাসনের দৃষ্টি আকর্ষণ

অপরাধ

বিশেষ প্রতিনিধি বগুড়া থেকে :
করোনা ভাইরাস আতঙ্কে যত দিন যাচ্ছে সাথে সচেতনতা বাড়ছে মানুষের মাঝে, তবুও প্রতিটি এলাকায় উৎসুক মানুষের কমতি নেই। তাই বগুড়া শহরের বিভিন্ন এলাকায় সচেতন যুব সমাজ এলাকার মূল রাস্তা থেকে পাড়া মহল্লা ঢোকার রাস্তাগুলোতে বাঁশ, কাঠ দিয়ে বেড়া দিয়ে প্রতিবন্ধকতা তৈরি করছেন। যাতে সহজে বা বিনা প্রয়োজনে পাড়া মহল্লা থেকে কেউ বাহিরে বের হতে না পারে এবং বহিরাগত কেউ প্রবেশ করতে না পারে।
বৃহস্পতিবার ও শুক্রবার বগুড়া পৌর এলাকার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায় পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে যুব সমাজ এলাকার বয়োজৈষ্ঠ্যদের সাথে নিয়ে এলাকার মূল রাস্তা থেকে পাড়া মহল্লা ঢোকার রাস্তাগুলোতে প্রতিবন্ধকতা তৈরি করছেন।
করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির লক্ষে বগুড়া শহরের পৌর এলাকার ১, ২, ৫, ৬, ১০, ১১, ১৪, ১৫, ২১নং ওয়ার্ডের বেশির ভাগ রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে। বগুড়া পৌর এলাকার ১১নং ওয়ার্ডে মালতীনগর এমএস ক্লাব এলাকায় বিশিষ্ঠ ক্রীড়াবিদ ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাংবাদিক বাবু বসুধা ও ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার উল আলম শাহিন এলাকার যুবকদের নিয়ে পাড়া মহল্লায় প্রবেশের মুখে প্রতিবন্ধকতা তৈরি করছেন। তারা জানান, ওই ওয়ার্ডের এমএস ক্লাব মাঠ, পোকো লেন, ভাটকান্দী ব্রীজ রোড, মাটির মসজিদ রোড, এলাহি মসজিদ সংলগ্ন রোড, চাঁনমারী ঘাট রোড, মালতীনগর হাইস্কুল রোড, ষ্টাফ কোয়াটার বটতলা রোড, পাইকাড় পাড়া রোড সহ সকল পাড়া মহল্লার প্রবেশের মূল সড়কে প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে যাতে করে কেউ বিনা প্রয়োজনে বের হতে না পারে। এবং বহিরাগত কেউ এলাকায় প্রবেশ করতে না পারে। প্রতিটি প্রতিবন্ধকতার পাশে পায়ে হাটার জন্য ফাকা রাখা হয়েছে। যাতে প্রয়োজনে পায়ে হেটে তার কাজ করতে পারে।

Leave a Reply

Your email address will not be published.