বগুড়ার সান্তাহারে পারিবারিক কলহে গৃহবধূর অপমৃত্যু

অপরাধ

মুক্তারুজ্জামান আদমদীঘি :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আলেফা আক্তার (২৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার দিবাগত রাত দেড়টায় উপজেলার সান্তাহার পৌর শহরের চা-বাগান এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ বছর আগে উপজেলার সান্তাহার পৌর এলাকার চাবাগান মহল্লার জনি হোসেন নামে এক অটোরিকশাচালকের সাথে একই মহল্লার আলেফা আক্তারের বিয়ে হয়। বিয়ের দুই বছর পর তাদের ঘরে একটি ছেলে সন্তান জন্ম নেয়। সংসারে অভাব অনটন থাকায় স্বামী-স্ত্রীর মধ্যে বেশ কিছু দিন ধরে কলহ চলছিল।

পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ সোমবার রাতে ঘরের তীরের সঙ্গে ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সংসারে অভাব অনটনের কারণা ওই গৃহবধূ গলায় ফাঁস দিয়েই আত্মহত্যা করেছেন। আইনি প্রক্রিয়া শেষে ওই গৃহবধূর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মঙ্গলবার সকালে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.