বগুড়ায় করোনায় মৃত্যু এসআই’র পরিবারকে ঈদ সামগ্রী ও ৫ লাখ টাকার চেক হাস্তান্তর

অন্যান্য

মতিন খন্দকার টিটু :
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ পরিদর্শক (এসআই) মজিবুর রহমান তালুকদারের পরিবারের সদস্যদের হাতে ঈদ সামগ্রী, ৫ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

বুধবার দুপুরে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক কর্তৃক প্রদানকৃত উক্ত টাকার চেক, ঈদ উপহারগুলো প্রয়াত এসআই মজিবুর রহমানের স্ত্রীর হাতে হস্তান্তর করেন। সেই সাথে শোক বার্তা ও ঈদ শুভেচ্ছা বার্তাও হাস্তান্তর করা হয়। এই উপহারগুলো বগুড়া জেলা পুলিশ কর্মকর্তাদের মাধ্যমে পৌঁছে দেয়া হয়।
চেক পৌঁছানোর সময় উপস্থিত ছিলেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিনসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা ছিলেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আইজিপি স্যারের পাঠানো ৫ লাখ টাকার চেক, ঈদ সামগ্রী, ঈদ শুভেচ্ছা বার্তা, শোক বার্তাও এসআই মজিবুর রহমানের পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়। তার স্ত্রী, সন্তান এই সময় উপস্থিত ছিলেন। তিনি জানান, ১১ মে ডিএমপির এসআই মজিবুর রহমান তালুকদারের করোনা পজিটিভ শনাক্ত হয়।

ওইদিনই তাঁকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়। সোমবার (১৮ মে) সকালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান। ওই দিন রাতে বগুড়া শহরের শাকপালা এলাকায় এসআই মজিবুর রহমানের নামাজে জানাযা শেষে কোয়ান্টম ফাউন্ডেশনের সদস্যরা লাশ দাফন করে।

Leave a Reply

Your email address will not be published.