পটুয়াখালীতে হেরোইনসহ মোটরসাইকেল চালক র‍্যাব-৮, এর জালে বন্দী

অপরাধ

এস আল-আমিন খাঁন পটুয়াখালী থেকে :
র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কর্তৃক মাদক বিরোধী অভিযানে ৩০(এিশ) গ্রাম হেরোইন সহ সবুজ হাওলাদার (২০), নামের এক যুবক আটক। আটককৃত সবুজ মাদারবুনিয়া ইউনিয়নের শংকরপুর গ্রামের বাসিন্দা রুস্তম হাওলাদারের ছেলে।

শুক্রবার (২২এপ্রিল-২০২২ ইংতারিখ দুপুর আনুমানিক ১ টা ১৫ মিনিটের সময় সদর উপজেলার মাদারবুনিয়া গ্রামের ৪ নং ওয়ার্ড সংলগ্ন পশ্চিম হেতালিয়া এলাকার বিশ্বাস বাড়ির দরজা নামক স্থানে মিজান সিকদারের দোকানের সামনে থেকে আটক করা হয় সবুজ হাওলাদারকে। সে পেশায় মোটরসাইকেল চালক।

র‍্যাব সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে র‍্যাব-৮,সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি টিম দুপুর আনুমানিক ১ টা ১৫ মিনিটের সময় উক্ত স্থানে একটি মাদক অভিযান পরিচালনা করেন। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব-৮ সদস্যরা ঘেরাও পূর্বক সবুজ হাওলাদার নামের ০১ জনকে গ্রেফতার করে। এছাড়াও গ্রেফতারকৃত ব্যাক্তির নিকট হতে ৩০ (ত্রিশ) গ্রাম কথিত হেরোইন, ০১ টি মোবাইল ফোন, ০২ টি সীম উদ্ধার করা হয়। কথিত হেরোইনের বাজার মূল্য আনুমানিক ১,৩০,০০০/- (এক লক্ষ ত্রিশ হাজার) টাকা। ধৃত আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত হেরোইন ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব-৮.

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আটককৃত সবুজ হাওলাদারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন বলে প্রেস ব্রিফিং এ জানান।

Leave a Reply

Your email address will not be published.