নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির মোঃ আলী সীমান্তের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

অন্যান্য

মোঃ আলী সীমান্ত :
আশুলিয়ার মোজার মিল ১০ শে এপ্রিল রোজ শুক্রবার বিকেল ৪ ঘটিকার সময়, নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির, সাধারণ সম্পাদক, মোহাম্মদ আলী সীমান্তের পক্ষ থেকে ও সভাপতি শাকিল আহমেদ এর সহযোগিতায় , উক্ত কমিটির সদস্য ও মধ্যবিত্ত ও অসহায় পরিবারের মধ্যে,খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।করোনাভাইরাস যেন এক আতঙ্কের নাম। ইতোমধ্যে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। যার প্রভাব পড়েছে বাংলাদেশও। যার প্রভাব ঠেকাতে বাংলাদেশ সরকার নিয়েছে নানামুখী পদক্ষেপ। প্রতিটি জেলায় করেছে লকডাউন, ঘোষণা করেছে কর্মবিরতি, বন্ধ করে দিয়েছে গণপরিবহন। যার ফলে সবচেয়ে ভোগান্তিতে পড়েছেন খেটে খাওয়া, অসহায় নিম্নআয়ের মানুষ গুলোর উপর।
এই সময় খাদ্য বিতরণের উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির, সহ-সভাপতি খন্দকার আলমগীর হোসেন নিরব, সাংগঠনিক সম্পাদক শাহাদাত সরকার , ক্রিয়া সাংস্কৃতিক সম্পাদক রিপন মিয়া, অর্থ সম্পাদক শাহ জালাল, প্রচার সম্পাদক মোখলেসুর রহমান, দুর্ঘটনা বিষয়ক সম্পাদক শামীম হোসেন, সদস্য, নূর হোসেন, নূরে আলম জিকু, মোঃ রিপন, শামসুল আলম, খোরশেদ আলম, মোঃ রুহুল আমিন, নদী আক্তার, মোঃ সোহাগ ,জেসমিন আক্তার, নিরাপদ সড়ক চাই আশুলিয়া কমিটির অন্যান্য সদস্য বিন্দু সহ অন্যান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক।খাদ্য বিতরণ শেষে, সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাবে সভাপতি শাকিল আহমেদ বলেন, করোনা ভাইরাস একটি প্রাকৃতিক দুর্যোগ। এ দুর্যোগ মোকাবেলার জন্য সরকারের পাশাপাশি,বিত্তবানদের এগিয়ে আসতে হবে। অসহায় মানুষগুলোকে সাহায্য করতে। ইতোমধ্যে নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির পক্ষে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সীমান্ত, সামর্থ্য অনুযায়ী নিজস্ব অর্থায়নে সহযোগিতার এই উদ্বেগ কে ধন্যবাদ জানান। অারো বলেন সামাজিক সংগঠনের মাধ্যমে, এ দুর্যোগ না কাটা পর্যন্ত গরিব, দুঃখী, অসহায়, খেটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
এই সময় তিনি,এলাকার লোকজনদের অযথা বাইরে ঘোরাফেরা না করার অনুরোধ জানিয়েছেন। এবং তিনি সমাজের বিত্তবানদের এ দুর্যোগ মোকাবেলায় গরিবের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.