নাটোরের বাগাতিপাড়ায় এক মাদক ব্যবসায়ী ও তিন মাদক সেবনকারী সহ আটক-৪

অপরাধ

মোঃরাজিবুল ইসলাম বাবু :
নাটোরের বাগাতিপাড়া পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়,বুধবার (৪-৮-২০২১) সন্ধার দিকে বাগাতিপাড়া মডেল থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া উপজেলা জামনগর ইউনিয়নে মোঃজুয়েল হোসেন পিতাঃ-আজাহার প্রামানিক এর পিয়ারা বাগান থেকে হিরোইন সেবনরত অবস্থায় তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, ২নং জামনগর ইউনিয়নের মৃতঃমুনতাজ আলীর ছেলে মোঃ রফিকুল ইসলাম,(৪২) জামনগর মোল্লাপাড়া,মোঃ জাকারিয়া ওরফে আনোয়ার, (৪৫) পিতা মৃতঃ আলাউদ্দিন জামনগর তিলিপাড়া,মোঃ কলিম উদ্দিন,(৫২) মৃতঃময়েন উদ্দিন, বাঁশবাড়িয়া।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার এসআই (কর্তব্যরত) এস,আই কামরুল ইসলাম বলেন, মাদক সেবনরত অবস্থায় তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করা হয়েছে।

বুধবার ৪ আগস্ট গোপন তথ্যের ভিক্ততে এসআই,আলী আকবর এর নেতৃত্বে, এ এসআই হাফিজুর, এ,এসআই তামজিদ,সহ সঙ্গীও ফোর্স সহ, বাগাতিপাড়া উপজেলা মাড়িয়া গ্রামে মন্ডলপাড়া রিপন মেম্বার এর বাড়ির বাড়ির পার্শে কালভার্টের উপর থেকে ১০০ গ্রাম গাজঁ সহ, মাদক ব্যাবসায়ী মাড়িয়া মোল্লাপাড়া গ্রমের মৃত আবুল হোসেন মোল্লার ছেলে, মোঃদুলাল হোসেন মোল্লাকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার ৫জুলাই তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক দাবি করেন, এই মুখোশধারী পশু মাদকসহ আটক এই প্রথম নয়। পূর্বেও কয়েকবার পুলিশের হাতে আটক হয়ে জেল খেটেছে। কিন্তু আইনের ফাঁকে বেরিয়ে এসে আবারো একই অপরাধ করে। অপরাধীদের কান্ড দেখে মনে হয়, তাঁরা একই অপরাধ বারবার করতে উৎসাহ পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.