ধর্ষকদের ইনজেকশন দিয়ে যৌনশক্তি হ্রাস করে দিতে হবে সংসদে প্রস্তাব করলেন জাতীয় পাটির এম পি-নুরুল ইসলাম

জাতীয়

ডেস্ক রিপোর্ট :
ধর্ষকদের শাস্তি দিতে খোজাকরণ পদ্ধতি চালু করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির সংসদ সদস্য নুরুল ইসলাম তালুকদার। সংসদ অধিবেশনে তিনি বলেছেন, ধর্ষকের শাস্তিতে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একটি পদ্ধতি চালু করেছেন—ইনজেকশন দিয়ে খোজাকরণ। সেই পদ্ধতি বাংলাদেশেও চালু করা হোক।

গত ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান নুরুল ইসলাম।

জাতীয় পার্টির এই সংসদ সদস্য বলেন, প্রতিনিয়তই ধর্ষণের হার বেড়ে যাচ্ছে। ধর্ষকদের শাস্তির জন্য ইনজেকশন পদ্ধতি চালু করা দরকার। আমেরিকার প্রেসিডেন্ট একটা পদ্ধতি চালু করেছেন, ধর্ষক ধরা পড়লে তার শরীরে ইনজেকশন দিয়ে বা রাসায়নিকভাবে খোজাকরণ (নপুংসক) করে দেওয়া হয়। সেই পদ্ধতি চালু করা হোক। ইন’জেকশন দিয়ে যৌনশক্তি হ্রাস করে দিতে হবে। তাহলে আর ধর্ষণের মতো ঘটনা ঘটবে না।

নুরুল ইসলাম তালুকদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করেছেন হুসেইন মুহাম্মদ এরশাদ। অথচ তাকে কথায় কথায় স্বৈরাচার বলা হয়।তিনি যদি স্বৈরাচার হতেন তাহলে তখন আন্দোলন হল কিভাবে, হরতাল হলো কিভাবে? এরশাদ জেলখানায় থেকে পরপর দুইবার পাঁচটি করে আসনে জয়লাভ করেছেন। স্বৈরাচার হলে এটা কিভাবে সম্ভব হলো? পৃথিবীর ইতিহাসে এ ধরনের কোনো নেতার নজির নেই, যোগ করেন নুরুল ইসলাম।

দেশের বিভিন্ন সরকারি অফিসের দুর্নীতির চিত্র তুলে ধরে তিনি বলেন, ঘুষ ছাড়া সরকারি অফিসগুলোতে কোন কিছু চলে না। এটা বন্ধ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.