ঢাকা আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আইকন হারুন প্রামাণিক

অন্যান্য

আশুলিয়ায় প্রতিনিধি :
ঢাকার অদূরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আইকন হারুন প্রামাণিক।
কলতা সুতি এলাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান । ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে নিয়ে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী। রাজপথের লড়াকু সৈনিক। সাধারণ মানুষের বন্ধু জনদরদি রাজনৈতিক ব্যক্তিত্ব। বর্তমান শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের ১নং যুগ্ন আহবায়ক হিসেবে রয়েছেন। বাংলাদেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের আগামী কাউন্সিলে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী । এ বিষয়ে হারুন প্রামানিকের সাথে কথা বললে তিনি জানান।আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং করে যাবো সাধারণ মানুষের পাশে যেভাবে ছিলাম থাকবো এই আশাই ব্যক্ত করে আমি আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী ।এলাকাবাসী জানানঃ হারুন প্রামানিক একজন ভালো মনের মানুষ ও সাধারন জনগনের বন্ধু আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ তাকে দিলে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগ অলংকৃত করবে। এ বিষয়ে বর্তমান আশুলিয়ার সফল আহ্বায়ক কবির হোসেন সরকারের সাথে কথা বললেঃ তিনি জানান। শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রত্যাশী তিন জনই আওয়ামী পরিবারের সন্তান ও বঙ্গবন্ধুর আদর্শকে সৈনিক ।

।আমরা আশুলিয়া থানা সহ সকল ইউনিয়ন কমিটি ও শিমুলিয়া ইউনিয়ন কমিটি পূর্ণাঙ্গ কমিটি করার জন্য সকল কমিটির কাগজ কেন্দ্রে পাঠিয়েছি ।

সেই সাথে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থীদের নাম ও কেন্দ্রে জমা দেওয়া হয়েছে ।
কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক সৎ এবং স্বচ্ছ রাজনীতিবিদ কে
শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচন করা হবে। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী বিএনপিপন্থী অগ্রবাদি কাউকে দলে প্রবেশ করতে দেয়া হবে না বলেও জানান তিনি। পর্ব ১

Leave a Reply

Your email address will not be published.