ঢাকার আশুলিয়ায় ১ জনকে কুপিয়ে জখম,কালা জাহাঙ্গীর পালাতক

অপরাধ

সুচিত্রা রায় :
আশুলিয়ায় গাড়ি সাইড দেওয়াকে কেন্দ্র করে মাসুদ পারভেজ সোহেল নামের এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় সন্ত্রাসী কালা জাহাঙ্গীর ও তাঁর বাহিনী।

এঘটনায় ভুক্তভোগীর বাবা সহির উদ্দিন মোল্লা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।আসামীরা হলেন,ঢাকা জেলা আশুলিয়া থানা টঙ্গাবাড়ী এলাকার আব্দুল বারেকের দুই ছেলে কালা জাহাঙ্গীর (২৮) ও মো. পাপ্পু (২২) সহ অজ্ঞাত আরো ৫/৬ জন।

বুধবার বিকেলে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আরাফাত উদ্দিম।

মামলার এজহার সূত্রে জানা যায়,গত ১৫ ডিসেম্বর আশুলিয়া বাজার সংলগ্ন রাস্তায় মটর সাইকেলে সাইড দেওয়াকে কেন্দ্র করে কালা জাহাঙ্গীরের ছোট ভাই পাপ্পু বকুলকে গালি গালাজ করাসহ চর থাপ্পড় মেরে হুমকি দিতে থাকে। তখন বকুল ফোনের মাধ্যমে তার নিকটাত্মীয় মাসুদ পারভেজ সোহেলকে ডেকে আনলে অভিযুক্তরা বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে চলে যায়। এরপর সোহেল আশুলিয়া বাজারে এক হার্ডওয়ারের দোকানে বসে থাকা অবস্থায় অভিযুক্ত দুই জনসহ অজ্ঞাত চার পাঁচজনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় দোকানে ভাংচুর চালিয়ে ক্যাসবাক্স থেকে গচ্ছিত রাখা এক লাখ ৪৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

সূত্র জানায়,আসামীরা সবাই আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের মাদকসেবি ছেলে সোহান মাদবরের অস্ত্রধারী ক্যাডার।কালা জাহাঙ্গীরের নামে থানায় একাধীক মামলা থাকলেও একেরপর এক তান্ডব চালিয়ে টঙ্গাবাড়ী এলাকার আতঙ্ক হয়ে উঠেছে । এলাকাবাসী বলছেন, চেয়ারম্যান পুত্রের ছত্রছায়ায় থেকে চুরি, ছিনতাই, মাদক ব্যবসা সহ এমন কোনো অপরাধ নেই যে সে করেনা।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো.আরাফাত উদ্দিন বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত (১৫ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়া বাজারে হামলার এঘটনা ঘটে। এঘটনায় থানায় অভিযোগ দায়ের পর তদন্ত শেষে পরের দিন অভিযোগটি নিয়োমিত মামলায় নথিভুক্ত করা হয়। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.