ঢাকার আশুলিয়ায় নির্বাচনে নৌকা সমর্থন করায় ডিস ব্যবসায়ীদের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
ঢাকা সাভারের আশুলিয়ায় ডিস ব্যবসা দখলে নিতে ডিস ব্যবসায়ীর কর্মচারীর উপর হামলা সহ অফিস ভাঙচুর ও অফিসের মালামাল লুটে নিয়ে যাওয়ার অভিযোগ দলীয় সন্ত্রাসী ক্যাডার বাহিনীর বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতি বার (১১ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে ছাত্রলীগের নাদিম বাহিনীর প্রধান নাদিম সহ তার লোকজন আশুলিয়া সুবন্দী নতুননগর এলাকায় এই ঘটনা ঘটায়।

ডিস ব্যবসায়ী মোঃ ওসমান গনি গণমাধ্যমকে বলেন, আমি ব্যবসা করছি প্রায় ১৫ বছর যাবৎ।আমার ব্যবসারও লাইসেন্স আছে, আমার পরিবারের সবাই আওয়ামী লীগ করে।এই সংসদ নির্বাচনে ১৯ আসনে নৌকার সমর্থক হওয়ায় আমার অপরাধ।স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কায় নির্বাচন করার জন্য আমাদেরকে ডেকেছিল আমরা যাইনি তাই ট্রাক মার্কার সমর্থক নাদিম বাহিনী এসে আমার অফিস ভাঙচুর করে এবং ৭ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।মোঃ ওসমান গনি আরো বলেন, নাদিম মাডার মামলার আসামি প্রায় ৪/৫ বছর জেল খেঁটে আসছে।নাদিম সহ তার বাহিনীর ৬০/৭০ জন সন্ত্রাস নিয়ে আমার অফিসে হামলা চালায়।আমার অফিসের স্টাফকে খুব মারধর করে অফিস থেকে বের করে দেয়।অফিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ মুজিবর রহমানের ছবি ছিলো, ছবি দুইটাও তারা ভেঙে গুঁড়িয়ে দিয়েছে।আমি সাথে সাথে থানায় গিয়ে (১)নাদিম,(২)রুবেল সহ অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করি।ঘটনাস্থলে পুলিশ আসে দেখে গেছে।

এলাকাবাসী জানায়,আমরা পাসের দোকানে ছিলাম চিল্লা পাল্লা ভাঙ্গার আওয়াজ পেয়ে এসে দেখি ওসমানের অফিস ভাঙচুর করছে।আর ওসমানের কর্মচারীকে মারধর করছে নাদিম,রুবেল ওরা আরো বলছে এখানে আমাদের কথার বাইরে কেউ গেলে তাদের বাঁচার উপায় নেই এবং কোন ব্যবসা ও করতে দিবো না।নাদিম সন্ত্রাস কিছুদিন আগে জেল থেকে আসছে। খুন করে জেলে গিয়েছিলো।এখানে ৬০/৭০ জন পোলাপান ছিলো নাদিমের সাথে সবার হাতে লাঠি, দা,চাপাতি সহ নানা ধরনের দেশীয় অস্ত্র ছিল।

তবে নাদিমকে মুঠোফনে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এআই)ভজন বলেন, লিখিত অভিযোগ পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম।এখনো কাউকে আটক করা হয়নি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.